বাংলাদেশ ডেস্ক: গল্পটা ‘ছদ্মবেশী’ সিনেমার সেই গানের মতো— ‘আরে ছো, ছো, ছো কেয়া শরম কি বাত, ভদ্দর ঘরকা লড়কি ভাগে ডেরাইভার কে সাথ।’

এই গানের কথা মিলে গেল বাস্তবে। বাড়ি থেকে টাকা হাতিয়ে অটোচালকের সাথে পালানোর অভিযোগ উঠল এক নারীর বিরুদ্ধে। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইনদওরের খাজরানায় ঘটেছে এই ঘটনা। জানা গেছে, ওই মহিলার স্বামী ব্যবসায়ী। ইনদওরে তার কয়েক কোটি টাকার (ভারতীয়) সম্পত্তি রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তির স্ত্রী। ১৩ অক্টোবর রাতে স্ত্রী বাড়ি না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগে তিনি জানিয়েছিলেন, তার স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লাখ টাকা গায়েব হয়ে গেছে। স্বামীর অভিযোগ, এক অটোচালকের সাথে পালিয়েছেন তার স্ত্রী।

জানা গেছে, ওই অটোচালকের নাম ইমরান। তিনি ওই নারীর থেকে প্রায় ১৩ বছরের ছোট। ইমরান ওই নারীকে প্রায়শই বাড়িতে নামিয়ে দিয়ে যেতেন। নারীর স্বামীর অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। তার পর ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। যদিও ইমরান এবং ওই নারীর খোঁজ এখনো পায়নি পুলিশ। তাদের খোঁজে উজ্জয়িনী, জাভরা, খান্ডয়া, রতলমেও তল্লাশি চালানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মোবাইলের লোকেশন দেখে তাদের সন্ধান পাওয়ার চেষ্টা চালাচ্ছেন পুলিশকর্মীরা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

Previous articleপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আটক ৩০
Next articleপদ্মায় জেলের জালে ১৬ কেজির কাতল, বিক্রি ২৭ হাজারে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।