রবিবার, মে ৫, ২০২৪
Homeআন্তর্জাতিকচুম্বন দিয়ে প্রেমিকের বুকে গুলি করে পালালেন প্রেমিকা

চুম্বন দিয়ে প্রেমিকের বুকে গুলি করে পালালেন প্রেমিকা

বাংলাদেশ ডেস্ক: দেখা করার জন্য প্রেমিক লালচাঁদকে ডেকে পাঠিয়েছিলেন প্রেমিকা মনীষা খাতুন। দেখা হতেই প্রেমিককে জড়িয়ে চুম্বন করেন প্রেমিকা। তার পরই প্রেমিকের বুকের কাছে বন্দুক ঠেকিয়ে গুলি চালিয়ে দেন। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন লালচাঁদ।

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পলাতক অভিযুক্ত প্রেমীকা ওই তরুণীকে খুঁজছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা লালচাঁদ শেখের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাগানেপাড়ার মনীষা খাতুনের। প্রায় তিন বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়েছিল।

লালচাঁদ জানায়, মনীষাকে বিয়ে করতে চাইছিলেন না তিনি। তাই কাটোয়া ছেড়ে ঝাড়খণ্ডে চলে গিয়েছিলেন মনীষা।

পুলিশ জানিয়েছে, কয়েক দিন আগেই ঝাড়খণ্ড থেকে কাটোয়া ফেরেন মনীষা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে লালচাঁদকে দেখা করার জন্য ডেকে পাঠিয়েছিলেন তিনি। তার পর ফিল্মি কায়দায় চুম্বন করে গুলি চালিয়ে দেন। গুলি লালচাঁদের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য বেঁচে যান লালচাঁদ।

ইতোমধ্যেই কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন লালচাঁদ।

সূত্র : আনন্দবাজার

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments