বাংলাদেশ ডেস্ক: ইসলাম গ্রহণ করেছেন জার্মান এক তরুণী। সদ্য বিদায়ী বছরের শেষ দিন শুক্রবার ফিলিস্তিনি এক যুবকের মাধ্যমে বার্লিনের একটি মসজিদে ইসলাম গ্রহণ করেন তিনি।

শনিবার আলজাজিরা জানায়, মোহাম্মদ তিমরাজ নামের ফিলিস্তিনি যুবকই তরুণীটিকে ইসলামের দিকে আহ্বান জানায়। ইসলাম সম্পর্কে তার সাথে ব্যাপক আলাপ-আলোচনার পর তরুণীটি মুসলিম হওয়ার আগ্রহ প্রকাশ করেন।

মোহাম্মদ তিমরাজ ফেসবুকের একটি পোস্টে লিখেন, বছরের সমাপ্তি এর চেয়ে ভালো আর কি হতে পারে? আলহামদুলিল্লাহ! এক আল্লাহর প্রতি অসংখ্য কৃতজ্ঞতা প্রকাশ করছি যিনি আমাকে এক বান্দির ইসলাম গ্রহণের মাধ্যম বানালেন। একইসাথে তাকে এ কাজে যারা সহায়তা করেছেন ফিলিস্তিনি যুবকটি তাদের প্রতিও শুকরিয়া জানিয়েছেন।

তরুণীর ইসলাম গ্রহণের একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করেছেন মোহাম্মদ তিমরাজ। সেখানে তাকে জার্মান ও আরবি ভাষায় কালিমায়ে শাহাদাত পাঠরত দেখা গেছে।

তরুণীর ইসলাম গ্রহণ উপলক্ষে তাকে ফিলিস্তিনের ঐতিহ্যবাহী পোশাক কেফিয়্যাহ (কালো ডোরাযুক্ত সাদা রুমাল) ও বেশকিছু জিনিসপত্র উপহার দেন মোহাম্মদ তিমরিজ এবং মসজিদে উপস্থিত সবার মধ্যে মিষ্টান্ন বিতরণ করেন।

সূত্র : আলজাজিরা

Previous articleসোনারগাঁওয়ে নির্বাচন-পরবর্তী সহিংসতায় একজন খুন, থানায় মামলা
Next articleসোনারগাঁওয়ে বাকপ্রতিবন্ধী ও ক্যান্সার রোগীদের মাঝে চেক বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।