বাংলাদেশ ডেস্ক: হাইতির একটি কারাগার ভেঙ্গে পালানোর চেষ্টা করার সময় ছড়িয়ে পড়া সংঘর্ষে ১০ আসামি ও এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল সোমবার পুলিশ একথা জানায়।

ঘটনাস্থল থেকে পুলিশ মুখপাত্র গরি ডেসরোসিয়ার্স এএফপি’কে বলেন, ‘এ সংঘর্ষে আমরা ১১ জনের মৃত্যুর খবর জানতে পেরেছি। নিহতদের মধ্যে এক পুলিশ কর্মকর্তা রয়েছেন। ’হাইতির রাজধানীর একেবারে উপকণ্ঠে ক্রোইক্স-বৌকুয়েটসে শুক্রবার এ ঘটনা ঘটে।

তিনি আরো জানান, সেখানে সংঘর্ষে আরো তিন পুলিশ কর্মকর্তা মারাত্মক আহত হয়েছেন এবং তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। আসামিরা দেশের দ্বিতীয় বৃহত্তম এ কারাগার ভেঙ্গে পালানোর চেষ্টা করলে শুক্রবার মধ্যরাতে এ ঘটনার সূত্রপাত ঘটে। কারগার ভাঙ্গার চেষ্টা করা এসব আসামির হাতে বিভিন্ন ধরনের অস্ত্র ছিল।

ডেসরোসিয়ার্স জানান, আসামিরা তিন পুলিশ কর্মকর্তা ও এক নার্সকে জিম্মি করে রাখে।

উল্লেখ্য, ২০২১ সালের ফেব্রুয়ারিতে একেবারে দিবালোকে একই কারাগার থেকে চার শ’র বেশি আসামি পালিয়ে যায়। এ সময় সেখানে নিরাপত্তা বাহিনী ও আসামিদের মধ্যে ছড়িয়ে পড়া ভয়াবহ দাঙ্গায় ওই কারাগারের পরিচালকসহ ২৫ জন নিহত হন।

Previous articleউখিয়ায় অসহায় ও দুস্থদের পাশে সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন
Next articleলঞ্চে আগুন: দায়িত্বে অবহেলায় ঝালকাঠির সিভিল সার্জনকে ওএসডি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।