বাংলাদেশ ডেস্ক: পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সদ্য ক্ষমতা হারানো প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি সম্বলিত জামা (ইমরান খান কুর্তা) ফের বিক্রি শুরু করেছে ফ্যাশন হাউস কারমা। সবশেষ এই জামা বিক্রি হয়েছিল নয় বছর আগে।

বুধবার ডন নিউজ এ খবর নিশ্চিত করে। সংবাদমাধ্যমটি জানায়, ফ্যাশন হাউসটি সর্বপ্রথম ২০১৩ সালে এই জামার সাথে পাকিস্তানিদের পরিচয় করিয়ে দেয়।

জানা যায়, কারমা যখন ব্যতিক্রমী এই জামাটি নিয়ে আসে, তখন তা নির্বাচনের আগে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। পিটিআই নেতাকর্মীরা জনসভা, র‌্যালি ও মিটিং-মিছিলে অংশ নিত এই জামা পরে।

নতুনভাবে যে জামাগুলো বিক্রি করা হচ্ছে, সেগুলোর একাধিক রঙ। তার ওপর সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি।

কারমা ফ্যাশন হাউজ জানায় ‘ইমরান খান জামা’র চাহিদা আগের তুলনায় বেশি।

কারমা এমন সময় জামাটি নতুনভাবে বিক্রির জন্য নিয়ে আসলো, যখন কিনা ইমরান খান আস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রীত্ব হারালেন।

ফলে তার সমর্থকদের কাছে স্বাভাবিকভাবেই জামাটির চাহিদা বেশি। কিন্তু ক্রেতাদের চাহিদা বেশি হওয়ার সুযোগ কাজে লাগিয়ে কারমার বিরুদ্ধে দাম বাড়ানোর অভিযোগ উঠেছে।

স্যোশার মিডিয়ায় দাবি করা হচ্ছে- কারমা প্রতিটি জামার (জামা-পায়জামা) মূল্য নিচ্ছে ২০-৩০ হাজার রুপি করে। যদিও কারমা জানায়, তারা অফিসিয়াল এরকম কোনো ঘোষণা দেয়নি।

২০১৩ সালে এই জামা ৪ হাজার রুপিতে বিক্রি করা হতো।

সূত্র : ডন

Previous articleসাত নয়, চার পাক ঘুরে রণবীরকে বিয়ে করলেন আলিয়া!
Next articleচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি’র পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও কচ্ছপের হাড় উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।