বাংলাদেশ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার দক্ষিণাঞ্চলীয় শহর ইস্ট লন্ডনের উপকণ্ঠে একটি নাইটক্লাব থেকে কমপক্ষে ২০ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার ভোরে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ধারণা করছে, তাদের বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, স্থানীয় জনসাধারণের মাধ্যমে খবর পেয়ে ভোরেই পুলিশ দ্রুত সিনারি পার্কের ওই নাইটক্লাবে পৌঁছান।

প্রাদেশিক পুলিশ প্রধান ব্রিগেডিয়ার থেমবিনকোসি কিনানা বলেন, ‘আমরা একটি রিপোর্ট পেয়েছি যে সিনারি পার্কে একটি স্থানীয় নাইটক্লাবে কমপক্ষে ২০ ব্যক্তিকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তাদের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে। ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।’

আরেক কর্মকর্তা উনাথি বিনকোস বলেন, ‘শিক্ষার্থীরা হাইস্কুলের লিখিত পরীক্ষা শেষে সেলিব্রেট করতে পার্টি করছিল। সেখানেই তাদের বিষ প্রয়োগ করা হয় বলে ধারণা করা হচ্ছে।’

স্থানীয় ডিসপাস লাইভ পত্রিকার প্রতিবেদনে বলা হয়, বিষের কারণে তারা মারা গেছেন। কারো লাশ টেবিলের উপর, কারো লাশ চেয়ারে আর কারো মেঝেতে পড়ে আছে। কারো শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।

সূত্র : ডেইলি মেইল

Previous articleপাঁচবিবিতে মালিক বিহীন ষাঁড় উদ্ধার
Next articleনোয়াখালীতে ছাত্রীদের সাথে অনৈতিক আচরণের অভিযোগ ম্যানেজিং কমিটির সদস্যদের বিরুদ্ধে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।