বাংলাদেশ ডেস্ক: ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র সাবেক মুখপাত্র নূপুর শর্মাকে তীব্র ভর্ৎসনা করল সুপ্রিম কোর্ট। আদালত বলে, নূপুরের উচিত টেলিভিশনে বসে গোটা দেশের কাছে ক্ষমা চাওয়া।

শুক্রবার ভারতীয় গণমাধ্যম আজকাল এ খবর দিয়ে লিখেছে, মহানবী হজরত মুহাম্মদ সা:-কে নিয়ে তার কুরুচিকর মন্তব্যে ভারতের বিভিন্ন প্রান্তে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছিল। তার জেরে বিভিন্ন রাজ্যের একাধিক থানায় এফআইআর দায়ের হয়েছে নূপুরের নামে। এসব এফআইআর দিল্লিতে ‘ট্রান্সফার’ করতে আবেদন জানিয়েছিলেন তিনি।

এই আবেদন খারিজ তো হয়েছেই, নূপুরকে ভর্ৎসনা করে সুপ্রিম কোর্ট বলে, দেশের নিরাপত্তা ঝুঁকির মুখে পড়েছিল তার জন্যই। কোনোরকম সুরাহা পেতে হাইকোর্টের দ্বারস্থ হতে নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত।

বেঞ্চ বলে, ‘এই আবেদন বুঝিয়ে দিচ্ছে, তিনি (নূপুর শর্মা) মনে করেন ম্যাজিস্ট্রেট আদালত তার উপস্থিতির যোগ্য না। একজন মুখপাত্র এমন মন্তব্য করতে পারেন না। কখনো কখনো মানুষ ক্ষমতার বশীভূত হয়ে ভাবে সে-ই সবকিছু। যারা এই মন্তব্য করতে প্ররোচিত করেছে তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করছেন না কেন?’

নূপুর শর্মার হয়ে আদালতে উপস্থিত ছিলেন অভিজ্ঞ আইনজীবী মনিন্দর সিং। তিনি আদালতে বলেন, তার মক্কেল তদন্তে যোগ দিয়েছেন এবং পালিয়ে যাবেন না। এর উত্তরে শীর্ষ আদালত কটাক্ষ করে বলে, ‘আপনাদের জন্য মনে হয় লাল কার্পেট পাতা আছে।’

সূত্র : আজকাল

Previous articleকলেজ অধ্যক্ষকে অপদস্থ: নড়াইলে আ’লীগ সভাপতিকে অব্যাহতি
Next articleবাউফলে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।