অতুল পাল: বাউফলের সূর্য্যমণি ইউনিয়নের নূরাইনপুর বাজারের রুহুল আমিন সিকদার নামের এক ব্যাবসায়ীর বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহষ্পতিবার (৩০ জুন) রাত ৩টার দিকে ওই ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের দল অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ নিয়ে গেছে।

গতকাল শুক্রবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহষ্পতিবার রাত তিনটার দিকে ৪-৫ জনের মুখোশধারী একটি সংঘবদ্ধ ডাকাতের দল রুহুল আমিন সিকদারের ঘরের জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে ঘরের লোকাদের জিম্মি করে ফেলে। পরে ডাকাত দল আলমিরা ভেঙ্গে ১৬ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ লাখ ৭০ হাজার টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। রুহুল আমিন সিকদার দীর্ঘদিন প্রবাসে কাটিয়ে দেশে ফিরে নূরাইনপুর বাজারে একটি পার্সের দোকান করছেন।

আজ শুক্রবার সকালে খবর পেয়ে পুলিশের একটি টহল দল এবং পড়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

ধারণা করা হচ্ছে ৫ থেকে ৬ ভরি স্বর্ণালংকারসহ নগদ কিছু টাকা নিয়েছে। অপরাধীদের চিহ্নত ও গ্রেপ্তারের ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।

Previous articleভারতে নূপুর শর্মাকে তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের
Next articleসাপাহারে সাংবাদিকদের সাথে নবাগত ওসি আল মাহমুদ’র মতবিনিময়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।