বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeআন্তর্জাতিকজেনিনে ইসরাইলি বাহিনীর গুলিতে এক চিকিৎসকসহ ২ ফিলিস্তিনি নিহত

জেনিনে ইসরাইলি বাহিনীর গুলিতে এক চিকিৎসকসহ ২ ফিলিস্তিনি নিহত

বাংলাদেশ ডেস্ক: ফিলিস্তিনের অধিকৃত পশ্চিমতীরের জেনিন শহরে অভিযানকালে এক চিকিৎসকসহ দুই ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী। শুক্রবার ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এ কথা জানিয়েছে।

মন্ত্রণালয়টি জানিয়েছে, নিহত চিকিৎসকের নাম আব্দুল্লাহ আল-আহমদ। ৪০ বছর বয়সী এ চিকিৎসককে শুক্রবার সকালে জেনিন সরকারি হাসপাতালের সামনে মাথায় গুলি করে হত্যা করে ইসরাইলি সেনারা।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন মুখপাত্র আলজাজিরাকে জানিয়েছেন, নিহত অপর ব্যক্তি হলেন ২০ বছর বয়সী মতিন দাবায়া। তাকেও শুক্রবার সকালে গুলি করা হয়।

এদিকে গতবছর গঠন করা ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী ‘জেনিন ব্রিগেড’ এক বিবৃতিতে জানিয়েছে, মতিন দাবায়া তাদের একজন স্থানীয় কমান্ডার।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র মোহাম্মদ আউয়াউদেহ জানিয়েছেন, দাবায়াকেও মাথায় গুলি করে হত্যা করা হয়।

শুক্রবার সকাল ৮টার দিকে বেশকিছু সশস্ত্র গাড়ি নিয়ে জেনিনে অভিযান চালায় ইসরাইলি বাহিনী। এর কিছুক্ষণের মধ্যেই ওই দুই ফিলিস্তিনিকে হত্যা করে ইসরাইলি সেনারা।

স্থানীয় সাংবাদিকদের শেয়ার করা ভিডিওগুলোতে দেখা যায়, ইসরাইলি বাহিনী অ্যাম্বুল্যান্সেও গুলি চালিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments