বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeআন্তর্জাতিকআবারও দুই ট্রেনের সংঘর্ষ, নিহত ১৩

আবারও দুই ট্রেনের সংঘর্ষ, নিহত ১৩

বাংলাদেশ প্রতিবেদক: ভারতে আবারও দুই ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভারতের অন্ধ্রপ্রদেশে দুই ট্রেনের মধ্যে সংঘর্ষে  ১৩ জন নিহত ও ৪০ জন আহত হয়েছেন। রোববার রাতে অন্ধ্রপ্রদেশের কন্টকপল্লিতে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী ট্রেনে পলাশা নামের একটি এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গত এপ্রিলে ওড়িশায় তিন ট্রেনের মধ্যে সংঘর্ষে ২৮০ জন নিহত হন। খবর এনডিটিভির

দাঁড়িয়ে থাকা ট্রেনটি বিশাখাপত্তম থেকে রায়গড় যাচ্ছিল। উপরের ক্যাবলের ব্রেকের কারণে ট্রেনটি দাঁড়িয়েছিল। ওই সময় অন্যপ্রান্ত থেকে আসা পলাশা এক্সপ্রেস ট্রেনটি দাঁড়িয়ে থাকা ট্রেনটিতে ধাক্কা দেয়। এতে তিনটি বগি লাইনচ্যুত হয়।

ঘটনাস্থল থেকে তোলা ছবিতে দেখা যায়, লাইনচ্যুত বগিগুলো এবং আশপাশে লোকজন ভিড় করছেন।

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের সঙ্গে কথা বলেছেন এবং পরিস্থিতি পর্যালোচনা করেছেন।

ট্রেন দুর্ঘটনার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জাগান রেড্ডি।

মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনাস্থলে আশপাশের অঞ্চলগুলো থেকে যতগুলো সম্ভব অ্যাম্বুলেন্স পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া সরকারি কর্মকর্তাদের দ্রুত সময়ে উদ্ধার অভিযান ও আহতদের চিকিৎসা নিশ্চিত করার কথা বলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments