বুধবার, মে ১, ২০২৪
Homeআন্তর্জাতিকস্ত্রীর স্বীকৃতি পেতে যুবকের বাড়িতে ২ নারী

স্ত্রীর স্বীকৃতি পেতে যুবকের বাড়িতে ২ নারী

বাংলাদেশ প্রতিবেদক: স্ত্রীর মর্যাদার দাবিতে যুবকের বাড়ির সামনে অবস্থান করছেন দুই নারী। তাদের দুজনেরই দাবি, তারা ওই যুবকের স্ত্রী। ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কালনায়ে ঘটেছে এ ঘটনা। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শুক্রবার থেকে তারা ওই যুবকের বাড়িতে অবস্থান করছেন।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, ওই দুই নারীর মধ্যে একজনের নাম চামেলি হাওলাদার। তার দাবি, তিনি শুভংকরের দ্বিতীয় স্ত্রী। প্রেম করেই তারা বিয়ে করেছেন। কিন্তু বিয়ের পর শুভংকর তার দায়িত্ব নেয়নি। এতে বাধ্য হয়ে তিনি শুভংকরের বাড়িতে চলে এসেছেন।

আরেক নারী জানান, শুভংকরের সঙ্গে তার রেজিস্ট্রি বিয়ে হয়েছিল। এরপর শুভংকর বেশ কয়েকবার তার পরিবারের কাছ থেকে টাকা নেয়। কিন্তু নানা টালবাহানা করে শুভংকর তাকেও বাড়িতে তুলেনি। তাই বাধ্য হয়েছে শুভংকরের বাড়িতে হাজির হয়েছেন।

তাদের দুইজনের দাবি, শুভংকরের আরও একজন স্ত্রী আছে। যাকে শুভংকর প্রথম বিয়ে করেছেন। তবে দুই নারীর এসব দাবি অস্বীকার করেছেন শুভংকর। শুভংকরের দাবি, তার আগে কোনো বিয়ে হয়নি। চামেলি আমার নামে মামলা করেছেন। আর যে তৃতীয় স্ত্রী বলে দাবি করছেন সেও তাকে ফাঁসিয়েছে। শুভংকরের দাবি, তাকে আরও অনেক নারী ফাঁসিয়েছেন।

তবে শুভংকরের প্রথম স্ত্রীর কোনো মন্তব্য এখন পর্যন্ত পাওয়া যায়নি। স্থানীয় স্থানীয় পঞ্চায়েতের দাবি, প্রশাসনের মাধ্যমে এ সমস্যার সমাধান হোক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments