মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeখেলাধুলানগড়া, অসত্য তথ্য পরিবেশনের অভিযোগে ৭১ টিভির বিরুদ্ধে মুশফিকের আইনি নোটিশ

নগড়া, অসত্য তথ্য পরিবেশনের অভিযোগে ৭১ টিভির বিরুদ্ধে মুশফিকের আইনি নোটিশ

বাংলাদেশ প্রতিবেদক: মনগড়া সংবাদ প্রকাশ করায় বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম।

গত ৬ ডিসেম্বর মুশফিকের ‘অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড’ আউটকে কেন্দ্র করে “মিরপুর টেস্টে স্পট ফিক্সিংয়ের গন্ধ! সন্দেহ সিনিয়র ক্রিকেটারের দিকে!’’ শিরোনামে একটি প্রতিবেদন ৭১ টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান খেলাযোগের ফেসবুক পেজ ও ইউটিউবে প্রতিবেদন প্রচার করা হয়। সেখানে জাতীয় দলের সাবেক অধিনায়কের আউট নিয়ে মনগড়া, অসত্য, উদ্দেশ্য-প্রণোদিত তথ্য পরিবেশন করে চ্যানেলটি।

নোটিশে বলা হয়েছে, উক্ত প্রতিবেদনের কারণে মুশফিকুর রহিম পারিবারিক, সামাজিক ও ব্যক্তি পর্যায়ে সুনাম ক্ষুন্নের শিকার হয়েছেন এবং তিনি এই বিকৃত তথ্য সম্বলিত প্রতিবেদনের কারণে মানসিকভাবে বিধ্বস্ত সময় পার করেছেন।

উক্ত প্রতিবেদনের কারণে মুশফিকের অপূরণীয় সুনামহানি হওয়ার প্রেক্ষিতে ৭১ টেলিভিশনের হেড অফ নিউজ, ক্রীড়া সম্পাদক ও সংশ্লিষ্ট প্রতিবেদকের কাছে কিছু বিষয়ের নিষ্পত্তি চেয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

মুশফিকুর রহিমের পক্ষে নোটিশটি আজ ই-মেইলের মাধ্যমে প্রেরণ করেন সুপ্রিম কোর্টের আইনজীবি ব্যারিস্টার শিহাব উদ্দিন খান। আইনি নোটিশে চারটি বিষয়ে ৪৮ ঘন্টার মধ্যে নিষ্পত্তি চাওয়া হয়েছে।

আইনি নোটিশে প্রতিকার না পেলে ফৌজদারি ও ক্ষতিপূরণ আদায়ের দেওয়ানী আদালতে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

প্রসঙ্গত, এরই মধ্যে ৭১ টেলিভিশন প্রতিবেদনটি ফেসবুক এবং ইউটিউব থেকে সরিয়ে দিয়েছে এবং ভুল তথ্যের খবরটি প্রকাশের জন্য দুঃখ প্রকাশও করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments