সোমবার, মে ১৩, ২০২৪
Homeআন্তর্জাতিকস্ত্রীর সঙ্গে পর্নো ভিডিও বানিয়ে বরখাস্ত মার্কিন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর

স্ত্রীর সঙ্গে পর্নো ভিডিও বানিয়ে বরখাস্ত মার্কিন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর

বাংলাদেশ ডেস্ক: স্ত্রীর সঙ্গে পর্নোগ্রাফিক ভিডিও বানিয়ে অনলাইনে পোস্ট করার দায়ে যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরকে বরখাস্ত করা হয়েছে। উইসকনসিন-লা ক্রস বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর জো গাউকে গত বুধবার গভর্নিং বোর্ড বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়। খবর এনডিটিভির

ইউনিভার্সিটি অব উইসকনসিনের প্রেসিডেন্ট জে রথম্যান এবং রিজেন্টস প্রেসিডেন্ট কারেন ওয়ালশ বিবৃতিতে বলেন, গাউয়ের নির্দিষ্ট আচরণ সম্পর্কে বোর্ড সদস্যরা জানতে পেরেছেন। তার কর্মকাণ্ড বিশ্ববিদ্যালয়ের সুনাম ক্ষুণ্ন করেছে। রথম্যান চ্যান্সেলর গাউয়ের কাজকে ‘ঘৃণ্য’ বলে অভিহিত করেছেন। ওয়ালশ বলেছেন, গাউয়ের কাণ্ডে তিনি বিরক্ত ও বিব্রত। তবে তাদের কেউই বিবৃতিতে অভিযোগের বিস্তারিত বলেননি।

জো গাউয়ের স্ত্রী কারমেন উইলসন চ্যান্সেলরের অবৈতনিক সহকারী ছিলেন। তাকেও দায়িত্ব থেকে অপসারণ করা হয়েছে।

এদিকে গাউ দাবি করেছেন, ভিডিওগুলোর কোথাও তিনি উইসকনিসন-লা ক্রস বা বিশ্ববিদ্যালয়ে তার ভূমিকার কথা কখনও উল্লেখ করেননি। বোর্ড যে সিদ্ধান্ত নিয়েছে সেটি তার বাক স্বাধীনতার অধিকারকে লঙ্ঘন করেছে।

গাউ (৬৩) এবং তার ৫৬ বছর বয়সী স্ত্রী বহু দিন ধরেই পর্নোগ্রাফিক ভিডিও তৈরি করছেন। তবে সম্প্রতি তাঁরা সেগুলো পর্নো ওয়েবসাইটে প্রকাশ করার সিদ্ধান্ত নেন। সেসব ভিডিওতে লাখ লাখ ভিউ পেয়েছেন বলে জানান তারা। তাদের ভিডিওগুলোতে অন্য পর্নো তারকাদেরও দেখা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments