সোমবার, মে ১৩, ২০২৪
Homeআন্তর্জাতিকবাংলাদেশীদের প্রত্যাশা পূরণের যুক্তরাষ্ট্রের অবস্থান বদলায়নি : যুক্তরাষ্ট্র

বাংলাদেশীদের প্রত্যাশা পূরণের যুক্তরাষ্ট্রের অবস্থান বদলায়নি : যুক্তরাষ্ট্র

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশীদের প্রত্যাশা পূরণের বিষয়ে যুক্তরাষ্ট্রের অবস্থান বদলায়নি বলে জানিয়েছে দেশটি।

বুধবার (১০ জানুয়ারি) হোয়াইট হাউসে আয়োজিত সংবাদ সম্মেলনে দেশটির জাতীয় নিরাপত্তা পরিষদের (এনএসসি) কৌশলগত যোগাযোগবিষয়ক সমন্বয়ক জন কিরবি সাংবাদিকদের বলেন, ‘আমরা অবশ্যই এখনো বিশ্বজুড়ে কার্যকর, গতিশীল গণতান্ত্রিক প্রতিষ্ঠানের গুরুত্বে বিশ্বাস করি।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ সন্ধ্যায় নতুন মন্ত্রিসভা গঠন হতে যাচ্ছে। বাংলাদেশের বিদেশী বন্ধু ও অংশীদাররা এরই মধ্যে প্রধানমন্ত্রী ও তার দল আওয়ামী লীগকে নির্বাচনে বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছে।

ভারত, চীন, রাশিয়া, জাপান, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ইসলামি সহযোগিতা সংস্থাসহ (ওআইসি) দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশ শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে।

এর আগে মার্কিন পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথিউ মিলার বলেন, ‘সামনের দিনগুলোতে অবাধ ও উন্মুক্ত ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের জন্য অভিন্ন দৃষ্টিভঙ্গিকে এগিয়ে নিতে বাংলাদেশে মানবাধিকার ও সুশীল সমাজের সমর্থনে জনগণের সাথে জনগণের ও অর্থনৈতিক সম্পর্ককে আরো গভীর করতে বাংলাদেশের সাথে অংশীদারিত্বে যুক্তরাষ্ট্র প্রতিশ্রুতিবদ্ধ থাকবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments