শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআইন-আদালতখালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো মামলার শুনানি ২৭ আগস্ট

খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো মামলার শুনানি ২৭ আগস্ট

কাগজ প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের বিষয়ে শুনানি পিছিয়েছে। আগামী ২৭ আগস্ট খালেদা জিয়ার বিরুদ্ধে করা নাইকো দুর্নীতি মামলার অভিযোগ থেকে অব্যাহতি চেয়ে করা খালেদা জিয়ার আবেদনের উপর শুনানি হবে।
কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারের দ্বিতীয় ভবনে স্থাপিত ঢাকার বিশেষ জজ-৯ শেখ হাফিজুর রহমানের আদালত রোববার এ আদেশ দেন। রোববার খালেদা জিয়ার আইনজীবীরা আদালতকে বলেন, খালেদা জিয়া অসুস্থ। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া কারা কর্তৃপক্ষও তাকে অসুস্থতার জন্য আদালতে হাজির করেনি। তাই খালেদা জিয়ার পক্ষে সময়ের আবেদন মঞ্জুর করে আদালত এ বিষয়ে পরবর্তী শুনানির দিন ধার্য করে দেন। খালেদা জিয়ার পক্ষে রোববার আদালতে ছিলেন আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ। আর রাষ্ট্রপক্ষে ছিলেন দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল। জয়নুল আবেদীন মেজবাহ অভিযোগ করে বলেছেন, রোববার তাদেরকে কেরানীগঞ্জের আদালতে প্রবেশ করতে বাঁধা দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments