সোমবার, জুন ১৭, ২০২৪
Homeআইন-আদালতমাদক মামলায় পুলিশের এসআই আতিকুল চার দিনের রিমান্ডে

মাদক মামলায় পুলিশের এসআই আতিকুল চার দিনের রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম ও তার সহযোগী রেজাউর রবের ফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১৯ জুন) দুইদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার মূল রহস্য উদঘাটনের জন্য তাদের আবারও সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক গোলাম কিবরিয়া। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশন) শাহ আলম গণমাধ্যমকে বলেন, ১১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার আতিকুল ইসলাম পুলিশের উপ-পরিদর্শক হিসেবে বান্দরবান জেলায় কর্মরত আছেন। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে ইয়াবাসহ গ্রেফতার করি।

এর আগে মঙ্গলবার (১৬ জুন) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন। সোমবার (১৫ জুন) গোপন সংবাদের ভিত্তিতে ১১ হাজার ইয়াবাসহ রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments