শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআইন-আদালতশাহেদের নথি চেয়ে স্বাস্থ্য অধিদফতর ও বাংলাদেশ ব্যাংকে দুদকের চিঠি

শাহেদের নথি চেয়ে স্বাস্থ্য অধিদফতর ও বাংলাদেশ ব্যাংকে দুদকের চিঠি

বাংলাদেশ প্রতিবেদক: আলোচিত রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমের দুর্নীতি অনুসন্ধানে স্বাস্থ্য অধিদফতর ও বাংলাদেশ ব্যাংকের কাছে নথিপত্র চেয়ে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

অনুসন্ধান টিম প্রধান উপপরিচালক মো. আবু বকর সিদ্দিকের সই করা তলবি চিঠি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের প্রধান বরাবর পাঠানো হয়েছে।

এদিকে করোনার ভুয়া প্রতিবেদন দিয়ে আলোচনায় আসা জোবেদা খাতুন হেলথ কেয়ারের (জেকেজি) আট কোটি টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় গ্রেফতার ডা. সাবরিনার দুনীতি তদন্তে আজ মঙ্গলবার ৩ সদস্যের কমিটি গঠন করবে দুদক।

দুদক সূত্রে জানা গেছে, সরকারি চাকরিতে বহাল থেকে ডা. সাবরিনা তার স্বামী আরিফ চৌধুরীর সহায়তায় প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে করোনা রোগীদের নমুনা সংগ্রহপূর্বক ১৫ হাজার ৪৬০টি ভুয়া মেডিকেল রিপোর্ট প্রস্তত ও সরবরাহ করে ৮ কোটি টাকা হাতিয়ে নেয়াসহ জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত দেয় কমিশন।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সার্জারি বিভাগ থেকে সদ্য বরখাস্ত হওয়া ডা. সাবরিনা জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল চৌধুরীর স্ত্রী। সাবরিনা জেকেজির চেয়ারম্যান হিসেবে পরিচিত হলেও এখন তিনি তা অস্বীকার করছেন।

রোববার (১২ জুলাই) দুপুরে তাকে (সাবরিনা) তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ কামশনার (ডিসি) কার্যালয়ে আনা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার দেখানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments