শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeআন্তর্জাতিক১ মিনিটে ৭১ জনের শরীরে করোনা ছড়ালেন এক নারী!

১ মিনিটে ৭১ জনের শরীরে করোনা ছড়ালেন এক নারী!

বাংলাদেশ ডেস্ক: করোনা ভাইরাসের উপসর্গ না থাকলেও নিজেকে ঘরবন্দী করে ফেলেছিলেন এক নারী। কিন্তু তারপরও মাত্র ১ মিনিটে ৭১ জনের শরীরে করোনা ছড়িয়ে দিয়েছেন তিনি! এমন অবাক করার মতো খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমস।

প্রতিবেদনে বলা হয়েছে, বাইরে থেকে ফেরার পর নিজেকে ঘরবন্দী করে রেখেছিলেন ওই নারী। নিজের অ্যাপার্টমেন্ট থেকে বেরও হননি। খাবারও আনছিলেন বাইরে থেকে অর্ডার দিয়ে। কিন্তু শরীরে যে ভাইরাস বাসা বেঁধেছে, তা তিনি জানতেন না।

তবে লিফটে চড়ার পরই সবকিছু পাল্টে যায়। তার থেকে দ্রুত হারে সংক্রমণ ছড়িয়ে পড়ে অন্যদের শরীরে। মাত্র ৬০ সেকেন্ডে ৭১ জনের শরীরে করোনা ছড়িয়ে দিয়েছেন তিনি!

যুক্তরাষ্ট্রের সেন্টার ফর ডিজিজ কনট্রোলের নতুন সমীক্ষায় জানা গেছে, প্রত্যেক ভ্রমণকারীর মধ্যে উপসর্গহীন করোনা দেখা যাচ্ছে। এমনকি তারা যে ভাইরাসের অন্যতম বাহক, তারা তা বুঝতে পারছেন না। এরই মধ্যে উপসর্গহীন করোনা রোগীই বর্তমানে ভাইরাসটি ছড়িয়ে পড়ার সবচেয়ে বড় ও বিধ্বংসী অস্ত্র হয়ে দাঁড়িয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments