শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআইন-আদালতনিউমার্কেটে সংঘর্ষ: ৩ শিক্ষার্থী রিমান্ডে

নিউমার্কেটে সংঘর্ষ: ৩ শিক্ষার্থী রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: শিক্ষার্থীদের সাথে নিউমার্কেটের ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের সংঘর্ষের ঘটনায় করা পৃথক দুই মামলায় ঢাকা কলেজের তিন শিক্ষার্থীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৬ মে) ঢাকার মহানগর হাকিম মো: মোশাররফ হোসেন শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

ডেলিভারিম্যান নাহিদ হত্যা মামলায় আসামি সিয়ামকে সাত দিনের রিমান্ডে নিতে আদালতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (নিরস্ত্র) তারিকুল আলম জুয়েল।

এ সময় সিয়ামের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একইসাথে পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে করা মামলায় আসামি বাপ্পি ও সজীবকে সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক হালদার অর্পিত ঠাকুর। তবে আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সম্প্রতি নীলক্ষেত মোড়ে নিউমার্কেটের দোকানিদের সাথে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষে দুজন নিহত এবং সাংবাদিক ও শিক্ষার্থীসহ ৩০ জনের বেশি আহত হয়।

দোকানিদের অভিযোগ, শিক্ষার্থীরা খাবারের দোকানে বিল দিতে অস্বীকার করায় তাদের মারধর করা হয়েছিল।

সংঘর্ষের ঘটনায় পুলিশ ১৪০০ জনের বিরুদ্ধে চারটি মামলা করেছে।

এর আগে গত ২৮ এপ্রিল সংঘর্ষের ঘটনায় ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থীকে গ্রেফতার করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments