রবিবার, মে ৫, ২০২৪
Homeআইন-আদালতমানিকগঞ্জে চিহ্নিত মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

মানিকগঞ্জে চিহ্নিত মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

মুহ. মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে মাদক মামলায় মো.মুন্নাফ হোসেন (৩৯) নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ডও প্রদান করা হয়ছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) আব্দুস সালাম।

সোমবার (৯ অক্টোবর ) দুপুরে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের জেষ্ঠ্য বিচারক জয়শ্রী সমদ্দার আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। সাজাপ্রাপ্ত মুন্নাফ উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল এলাকার আক্তার হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের ৯ মার্চ দুপুরে সিংগাইর উপজেলার শিবপুর এলাকায় মাদক বিক্রয় ও ক্রয় করার সময় ১০০ গ্রাম হেরোইন ও ১৮৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মুন্নাফকে আটক করা হয়। পরে এ ঘটনায় এসআই মো.ওবাইদুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিংগাইর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো.মাসুদ রানা শামীম তদন্ত শেষে মুন্নাফকে অভিযুক্ত করে ২০২১ সালের ৩ এপ্রিল আদালতে চার্শিট দাখিল করেন। মামলায় উভয়পক্ষ্যের যুক্তিতর্ক এবং ৮জনের স্বাক্ষগ্রহণ শেষে আসামীর উপস্থিতে আদালতের বিচারক তাকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) আব্দুস সালাম জানান, মামলায় উভয়পক্ষের যুক্তিতর্ক এবং আটজনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামির উপস্থিতিতে আদালতের বিচারক তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন। তিনি এ রায়ে সন্তোষ প্রকাশ করলেও আসামিপক্ষের আইনজীবী মো. হুমায়ন কবীর সেন্টু উচ্চ আদালতে আপিলের কথা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments