ফারজানা স্মৃতি : সুস্থ হয়ে উঠছেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। দীর্ঘদিন থেকে ফুসফুসের ক্যান্সারে ভুগছেন তিনি। সম্প্রতি অস্ত্র প্রচারের পর আশাবাদি চিকিৎসকরা। সেই সাথে দিন দিন স্বাস্থ্যের উন্নতিও হচ্ছে তার।

চাচাতো ভাই সৈয়দ আশফাকুল ইসলাম টিটু জানান, তিনি কিশোরগঞ্জের সদর আসন থেকে জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন এবং সেই সাথে দেশবাসির দোয়া। ২০১৬ অক্টোবরে আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলের পর থেকেই অনেকটা পর্দার অন্তরালে দলটির সভাপতিম-লির সভাপতি সৈয়দ আশরাফুল ইসলাম। হঠাৎ জানা যায়, ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ৬৮বছর বয়সি বর্ষিয়াণ এই রাজনীতিবিদ।থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গেল ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে টানা ৯০ কার্যদিবসের ছুটি নেন তিনি। ফিরে আসার কথা জানিয়েছেন কিশোরগঞ্জ জেলার আওয়ামী লীগ নেতা আশফাক ইসলাম টিটু। এখন অনেকটাই সুস্থ সৈয়দ আশরাফ।

কিশোরগঞ্জ থেকে চাচাতো ভাই আশফাকুল ইসলাম টিটু জানান, ‘তিনি অসুস্থ কিন্তু আশরাফ ভাই যেভাবে তার অসুস্থতার কথা একটি মিটিংএ বলেছেন সেরকম অসুস্থ তিনি নন। উনি চিনতেও পারেন এবং কথাও বলতে পারেন।’

আগামী জাতীয় নির্বাচনে কিশোরগঞ্জ সদর আসনে নৌকার হাল ধরবেন বলেও জানান, তার ছোট চাচার এই ছেলে।

তিনি বলেন, ‘আশরাফ ভাই ঢাকায় থাকুক আর ব্যাংককে থাকুক কিশোরগঞ্জের জনগণ একটা নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে লক্ষাধিক ভোটে আশরাফ ভাইকে পাশ করাবেন বলে আমি আশা করি।’

যদিও জেলহত্যা দিবসের আলোচনায় কিশোরগঞ্জে তার ছোট ভাই মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সৈয়দ সাফায়েতুল ইসলাম জানিয়েছিলেন, ভাল নেই সৈয়দ আশরাফ।

সূত্র : চ্যানেল ২৪

Previous articleইসির সঙ্গে বৈঠকে উত্তপ্ত বাক্য বিনিময় ঐক্যফ্রন্টের
Next articleঐক্যফ্রন্টের সমাবেশের মঞ্চ প্রস্তুত, জড়ো হচ্ছেন নেতাকর্মীরা
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.