বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeজাতীয়জামায়াত-বিএনপি আর নীতিহীন কামালের প্রতীক একই : ড. হাছান মাহমুদ

জামায়াত-বিএনপি আর নীতিহীন কামালের প্রতীক একই : ড. হাছান মাহমুদ

কাগজ প্রতিবেদক:যুদ্ধাপরাধী জামায়াত, বিএনপি আর নীতিহীন ড. কামাল সাহেবদের নির্বাচনী প্রতীক একই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

শুক্রবার (৩০ নভেম্বর) জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, নির্বাচন কমিশনে নিবন্ধন বাতিল হওয়া জামায়াতের ২৫ জনকে মনোনয়নের মাধ্যমে ধানের শীষ প্রতীক দিয়ে তাদের নির্বাচনী বৈতরণী পার করার সুযোগ করে দিয়েছে বিএনপি। আর বিএনপি-জামায়াতের ত্রাণকর্তা হিসেবে আবির্ভুত হয়েছেন নীতিহীন ড. কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্না, আ স ম রব, কাদের সিদ্দীকিসহ অন্যান্যরা। তারা প্রথম থেকেই বলে আসছিলেন জামায়াতের সঙ্গে কোনো ঐক্য হবে না। আর এখন তারাই ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচনে যাচ্ছেন এবং সেখানে জামায়াতকেও ধানের শীষ প্রতীক দেওয়া হয়েছে।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিৎ রায় নন্দি, অভিনেতা ও শিক্ষাবিদ ড. ইনামুল হকসহ বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments