বুধবার, মে ২৯, ২০২৪
Homeজাতীয়পুনঃনির্বাচনের দাবিতে ৩ জানুয়ারি কর্মসূচি ঘোষণা করবে ঐক্যফ্রন্ট

পুনঃনির্বাচনের দাবিতে ৩ জানুয়ারি কর্মসূচি ঘোষণা করবে ঐক্যফ্রন্ট

কাগজ প্রতিবেদক: নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচনের দাবিতে আগামী ৩ জানুয়ারি ঐক্যফ্রন্টের নতুন কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন জোটের আহ্বায়ক ড. কামাল হোসেন। এ ছাড়া একই দিনে ঐক্যফ্রন্টের প্রার্থীরাসহ সব বিরোধী দলের প্রার্থীরা নির্বাচন কমিশনে স্মারকলিপি দেবেন বলেও জানিয়েছেন তিনি।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের ড. কামাল এ তথ্য জানান।

ঐক্যফ্রন্টের এ শীর্ষ নেতা বলেন, ‘৩০ ডিসেম্বর নির্বাচনের নামে যে প্রহসন করা হয়েছে, তা সমগ্র দেশাবাসী প্রত্যক্ষ করেছে এবং হাড়ে হাড়ে উপলদ্ধি করেছে। একটি স্বাধীন ও সার্বভৌম দেশে নির্বাচনী ব্যবস্থাকে কীভাবে ধ্বংস করা হয়েছে, তা এ দেশের মানুষসহ বিশ্ববাসীকে দেখিয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন আজ্ঞাবহ নির্বাচন কমিশন। কথিত নির্বাচনে আওয়ামী লীগ দলীয় সরকারকে বিজয়ী দেখালেও পক্ষান্তরে হেরেছে দেশের ১৭ কোটি মানুষ। এর মধ্যদিয়ে গণতন্ত্রের কবর রচিত হয়েছে। সার্বিক অবস্থা বিবেচনায় কথিত নির্বাচনের ফলকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে জাতীয় ঐক্যফ্রন্ট।’

ড. কামাল আরও বলেন, ‘এই নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে আগামী ৩ জানুয়ারি ঐক্যফ্রন্টের প্রার্থীগণসহ সকল বিরোধী দলের প্রার্থীগণ নির্বাচন কমিশনে স্মারকলিপি প্রদান করবেন এবং কর্মসূচি ঘোষণা করা হবে।’ একইসঙ্গে নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দাবি করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments