কাগজ প্রতিবেদক: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন জাতির জন্য বড় একটা কাজ। আমি বারবার বলেছি, এ নির্বাচন শুধু বাংলাদেশের জন্য নয়, এটি সারা বিশ্বের জন্য। নির্বাচন যখন শেষ হলো তারপর পৃথিবীর বিভিন্ন জায়গা থেকে, বিভিন্ন কমিউনিটি (সম্প্রদায়) থেকে আমাদের এ নির্বাচনের ব্যাপারে তারা কমেন্ট করেছে। তারা তাদের অভিমত ব্যক্ত করেছে। এ নির্বাচনকে তারা সফল নির্বাচন হিসেবে উল্লেখ করেছে। নির্বাচন কেউ প্রত্যাখ্যান করেনি।

বৃহস্পতিবার বিকেলে ইসি সচিবালয় আয়োজিত ‘ধন্যবাদ জ্ঞাপন’ অনুষ্ঠানে অংশ নিয়ে সিইসি এমন মন্তব্য করেন।

সিইসি বলেন, ‘সাইবেরিয়া থেকে শুরু করে ভলগা নদীর পাড় দিয়ে, প্রশান্ত মহাসাগর হয়ে আমেরিকা, ইউরোপ সর্বত্র নির্বাচনের বার্তা আমরা পৌঁছে দিয়েছি। সেখান থেকে শীতের হাওয়ায় ঢেউয়ে ঢেউয়ে আমাদের কাছে এখানে চলে এসেছে।
উপস্থিতির উদ্দেশে সিইসির পুনরায় প্রশ্ন- ‘সেটা কেমন করে হলো? পৃথিবীর কোনো দেশ, কোনো সংস্থা নির্বাচনের বিরুদ্ধে মন্তব্য করেছে? নির্বাচন কমিশনের বিরুদ্ধে কোনো কথা বলেছে?’ উপস্থিতির সমস্বরে উত্তর- ‘না’।

এ সময় চার নির্বাচন কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

Previous articleযশোরে স্বর্ণ আত্মসাতের অভিযোগে দুই এএসআইসহ ৪ জন আটক
Next articleজনগণ চায় না বিরোধী দল সংসদে থাকুক: রাঙ্গা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।