বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় দুই পিস সোনার বার আত্মসাতের অভিযোগে পুলিশের দুই এএসআইসহ চারজনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকালে শার্শার নাভারন সাতক্ষীরা মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশের দুই এএসআই হলেন, সাতক্ষীরার কলারোয়া থানার ইছাক ও পাটকেলঘাটা থানার মামুন রেজা। এরা আপন দুই ভাই বলে জানা গেছে। এছাড়াও মামুন রেজার ছেলে আশিক রেজা (২০)। আটক অপর জন হলেন, সোনা পাচারকারী মানিকগঞ্জের দক্ষিণধর এলাকার দুদু মিয়ার ছেলে অসিম (৩২)। এসময় পুলিশ একটি সাদা রংয়ের (যশোর-খ ১১-০১১৫) প্রাইভেট কার জব্দ করে।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম জানান, বুধবার বিকালের দিকে নাভারন সাতক্ষীরা মোড়ে থানার এসআই আনোয়ারুল আজিম ডিউটিরত অবস্থায় দেখতে পান মোড়ে দুজন লোক একজনকে জোরপূর্বক ধরে টানা-টানি করছে। পরে তিনি দ্রত সেখানে ছুটে যেয়ে বিষয়টি জানতে চান। এসময় উক্ত দুজন পুলিশ পরিচয় দেয়। বিষয়টি সন্দেহ হলে তাদেরকে আটক করে তল্লাশি করে অসিম নামে একজনের কাছ থেকে দুই পিস সোনার বার পাওয়া যায়। পরে তাদেরকে প্রাইভেট কারসহ আটক করে শার্শা থানায় নিয়ে আসা হয়।
জানা যায়, আটক দুই এএসআই স্বর্ণ পাচারকারী অসিমের কাছে থাকা সোনার বার গুলো ছিনতাই করে আত্মসাত করার চেষ্টা করেছিল। এঘটনায় আটককৃত ব্যক্তিদের নামে শার্শা থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের যশোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।