শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়মন্ত্রিসভায় আসছেন সাবেক আইজিপি নূর মোহাম্মদ

মন্ত্রিসভায় আসছেন সাবেক আইজিপি নূর মোহাম্মদ

সদরুল আইন: প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে চমক দিতে যাচ্ছেন সাবেক মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) আইজিপি নূর মোহাম্মদ।  তিনি এবার কিশোরগঞ্জ-২ আসন থেকে নৌকার মাঝি হয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।
ক্লিন ইমেজের নূর মোহাম্মদকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব দিতে পারেন বলে প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।
 ইতিমধ্যে কিশোরগঞ্জবাসীর মাঝে এ সুসংবাটি পৌঁছে গেছে।

নূর মোহাম্মদ ১৯৮৪ পুলিশ বিভাগে যোগদান করেন। তত্ত্ববধায়ক সরকারের সময়ে ২০০৭ সালের ২৯শে জানুয়ারি তিনি পুলিশের মহাপরিদর্শকের দায়িত্ব গ্রহণ করেন এবং ২০১০ সাল পর্যন্ত এই দায়িত্ব পালন করেন। ২০১১ সালের ৮ই এপ্রিল তিনি মরক্কোয় বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পান। এছাড়া তিনি যুব ও ক্রীড়া সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

২০১৮ সালের নভেম্বরে তিনি কিশোরগঞ্জ-২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন গ্রহণ করেন। ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০,৭৭৬ ভোট পেয়ে ধানের শীষ প্রারথী মেজর অব. আখতারুজ্জামান কে বিপুল ভোটের ব্যবধানে পড়াজিত করে তিনি বিজয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে ৩০ শে ডিসেম্বর।

সারাদেশে অভূতপূর্ব ভোট বিপ্লবের মাধ্যমে মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারি সংগঠন আ’লীগ ৪র্থ বারের মত টানা তৃতীয় বারের মত শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে যাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments