শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়প্রধানমন্ত্রীর আশ্বাস না পাওয়া পর্যন্ত শাহবাগ অবরোধ

প্রধানমন্ত্রীর আশ্বাস না পাওয়া পর্যন্ত শাহবাগ অবরোধ

কাগজ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনির্দিষ্ট আশ্বাস না পাওয়া পর্যন্ত নিরাপদ সড়কের দাবিতে শাহবাগ অবরোধ থাকবে বলে জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। আজ বুধবার দুপুর ১টার দিকে পুলিশ শিক্ষার্থীদের রাস্তা থেকে সরে দাঁড়ানোর অনুরোধ জানালে তারা এসব কথা বলেন।
উই ওয়ান্ট জাস্টিস স্লোগানের পাশাপাশি শিক্ষার্থীদের নিরাপদ সড়ক চেয়ে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড প্রদর্শন করতে দেখা যায়।
এরআগে সকালে আবরার হত্যার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ-মিছিল করে রাজু ভাস্কর্যের পাদদেশে জমায়েত হয় ঢাবি শিক্ষার্থীরা। সেখান থেকে মিছিল সহকারে বেলা সোয়া ১১ টায় শাহবাগ মোড়ে অবস্থান নেয়। ফলে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র শাহরিয়ার গণমাধ্যমকে বলেন, নিরাপদ সড়কের নিশ্চয়তা না দেওয়া পর্যন্ত আমরা কর্মসূচি চালিয়ে যাবো।
আন্দোলনকারীদের সঙ্গে সংহতি প্রকাশ করেন ডাকসু ভিপি নুরুল হক। তিনি গত বছর নিরাপদ সড়ক আন্দোলনের সময় করা মামলা প্রত্যাহার এবং শিক্ষার্থীদের দাবির বিষয়ে কার্যকরী উদ্যোগ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments