মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeজাতীয়দুর্নীতি-মাদক-জুয়া সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত অভিযান চলবে: কাদের

দুর্নীতি-মাদক-জুয়া সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত অভিযান চলবে: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: দুর্নীতি, মাদক, জুয়া ও টেন্ডারবাজি সহনীয় পর্যায়ে আসার আগ পর্যন্ত চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাসস্থ শুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধন কালে সাংবাদিকদের সাথে তিনি একথা বলেন।
কাদের বলেন, লোক দেখানো নয়, দুর্নীতি-মাদক-জুয়ার বিরুদ্ধে অভিযান চালাচ্ছে সরকার, সহনশীল হওয়া পর্যন্ত এ অভিযান চলবে বলে।
এসময় মন্ত্রী আরো বলেন, ব্যক্তি ছোট, চুনোপুটি হলেও অনেকে দুর্নীতিতে রাঘববোয়াল হয়েছেন। অপরাধী যত বড় আর যত ছোট হউক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের সম্মেলনের সঙ্গে এই শুদ্ধি অভিযানের কোন সম্পর্ক নেই।
এ সময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডাক্তার এনামুর রহমান, নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ আকবর হোসেন সহ বিভিন্ন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments