মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeজাতীয়রাজাকারের তালিকায় অসংখ্য মুক্তিযোদ্ধা : মন্ত্রীর পদত্যাগ দাবি

রাজাকারের তালিকায় অসংখ্য মুক্তিযোদ্ধা : মন্ত্রীর পদত্যাগ দাবি

সদরুল আইন: মুক্তিযুদ্ধের সংগ্রাম পরিষদের সভাপতি, বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোগী, যুদ্ধাপরাধ ট্রাইবুনালের প্রসিকিউটরসহ অগনীতি মুক্তিযোদ্ধার নাম সদ্য প্রকাশিত রাজাকারের তালিকায়।

হ-য-ব-র-ল দায়িত্বজ্ঞানহীন তালিকার বিরুদ্ধে ইতিমধ্যেই সারা দেশের প্রতিটি সচেতন নাগরিক তীব্র ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।বেশিরভাগ মানুষ মন্ত্রী অা ক ম মোজাম্মেল হকের পদত্যাগ দাবি করে বক্তব্য ও কঠোর সমালোচনা করেছেন।ক্রমশ: প্রতিবাদ তীব্রতর হচ্ছে।

এরই ধারাবাহিকতায় অাজ পাথরঘাটা থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মজিবুল হকের নাম রাজাকারের তালিকায় আসায় সংবাদ সম্মেলন ও মানববন্ধনের মাধ্যমে মুক্তিযোদ্ধা মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হকের পদত্যাগ দাবি করা হয়।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টার সময় পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের পরে সাড়ে ১১টার দিকে পাথরঘাটা শেখ রাসেল স্কয়ারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সাইদুল কবির ফারুক, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মল্লিক মো. আইউব, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, মুক্তিযোদ্ধার সন্তান রফিকুল ইসলাম রিপন প্রমুখ।

তারা বলেন মুক্তিযুদ্ধের সংগ্রাম পরিষদের সভাপতি মজিবুল হক যখন রাজাকারের তালিকায় আসছে তাহলে আমরাও রাজাকার। এরকম ভুল কিভাবে হয় আমাদের জানা নাই। এরকম একটি নিন্দনীয় কাজের জন্য মন্ত্রীর পদত্যাগ দাবি করছি।

পাথরঘাটা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মো. জাবির হোসেন বলেন, মুজিবুল হকের নাম রাজাকারের তালিকায় আসায় আমরা তীব্র নিন্দা জানাই এবং তার নাম যদি রাজাকারের তালিকা থেকে বাদ দেয়া না হয় তাহলে আমরা এর প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালনসহ কঠোর কর্মসূচি ঘোষণা করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments