শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়ভারতে অবৈধ বাংলাদেশি থাকলে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী

ভারতে অবৈধ বাংলাদেশি থাকলে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: ভারতে কোন অবৈধ বাংলাদেশি থেকে থাকলে যথাযথ প্রক্রিয়ায় ফিরিয়ে আনা হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। মঙ্গলবার বিকেলে সিলেটের আখালিয়ায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদর দফতরে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন কথা বলেছেন।

তিনি বলেন, তবে ভারত এমন কিছু করবে না যাতে বাংলাদেশে অশান্তি হয়। কারণ ভারত ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে, সেখানে অশান্তি হলে বাংলাদেশেও অশান্তি দেখা দেয়। তিনি বলেন, ভারত কথা দিয়েছে; এমন কিছু করবে না যাতে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হয়।

এর আগে নগরীর আখালিয়ায় জকিগঞ্জ ব্যাটালিয়নের বাস্কেটবল গ্রাউন্ডে প্রায় ১৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ভারতীয় বিভিন্ন ব্রান্ডের হুইস্কি, ফেনসিডিল, বিয়ার, গাঁজা, ইয়াবা, বিড়ি, সিগারেট।

এ সময় বক্তব্য রাখেন, বিজিবির উত্তর-পূর্ব রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জাকির হোসেন, সিলেট সদর দপ্তরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল, জকিগঞ্জ ব্যাটালিয়নের (১৯ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল রফিকুল ইসলাম, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল হক ও সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ ও কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments