শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়বাংলাদেশে অবৈধ ভারতীয়দের বিরুদ্ধে সমাবেশ করলে কোটি লোক জড়ো হবে: আসিফ নজরুল

বাংলাদেশে অবৈধ ভারতীয়দের বিরুদ্ধে সমাবেশ করলে কোটি লোক জড়ো হবে: আসিফ নজরুল

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশে অবস্থারত অবৈধ ভারতীয়দের বিরুদ্ধে সমাবেশ করলে কোটি লোক জড়ো হবে বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

মঙ্গলবার নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি এ মন্তব্য করেন।

আসিফ নজরুল বলেন, ‘ভারতে নাকি ‘অবৈধ বাংলাদেশিদের’ বিরুদ্ধে সমাবেশে লাখ মানুষ এসেছে। বাংলাদেশে অবস্থানরত অবৈধ ভারতীয়দের বিরুদ্ধে মুক্তভাবে সমাবেশ করতে দেন। কোটি লোক জড়ো হবে’।

প্রসঙ্গত ভারত থেকে কথিত অবৈধ বাংলাদেশিদের তাড়ানোর দাবিতে দেশটির বাণিজ্যিক নগরী মুম্বাইয়ে রোববার মিছিল ও সমাবেশ করেছে লক্ষাধিক মানুষ।

ওই রাজ্যের প্রভাবশালী রাজনৈতিক দল ‘মহারাষ্ট্র নবনির্মাণ সেনা’ দেশ থেকে অবৈধ অনুপ্রবেশকারীদের বিতাড়নের দাবিতে ও সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে এ জনসভার ডাক দিয়েছিল।

সমাবেশ থেকে দলের নেতা রাজ ঠাকরে ঘোষণা করেছেন, ‘ভারত কোনো ধর্মশালা নয়, এখান থেকে বাংলাদেশি ও পাকিস্তানিদের তাড়িয়েই ছাড়া হবে।’

কথিত বাংলাদেশিদের দেশছাড়া করার বিষয়টি ভারতে একটি বড় রাজনৈতিক ইস্যু হয়ে উঠেছে বেশ কিছুকাল ধরেই। কিন্তু সেই ইস্যুতে এত বড় রাজনৈতিক কর্মসূচি এই প্রথম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments