শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়ভারতে ডেকে নিয়ে বাংলাদেশি দোকানিকে পিটিয়ে হত্যা

ভারতে ডেকে নিয়ে বাংলাদেশি দোকানিকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সীমান্তবর্তী নিশ্চিন্তপুর গ্রামে পাওনা টাকা দাবি করায় আনোয়ার হোসেন নামে এক চা-দোকানিকে ভারতের ভেতর ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (০৭ মার্চ) বিকেলে সীমান্তের ৭৮নং পিলারের নিশ্চিন্তপুর এলাকা থেকে ওই চা-দোকানিকে ধরে নিয়ে ভারতের অভ্যন্তরে ত্রিপুরা রাজ্যের সিপাহজলা জেলার সোনামুড়া উপজেলার ইউএনসি সীমান্ত এলাকায় পিটিয়ে হত্যা করা হয়।

নিহত আনোয়ার হোসেন (৪৫) আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের সেতু মিয়ার ছেলে। এ সময় ঘাতকরা তার মরদেহ ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে সোনামুড়া থানা পুলিশ।

৬০ বিজিবির সুলতানপুর ব্যাটালিয়নের নায়েক সুবেদার তাজুল ইসলাম বলেন, নিশ্চিন্তপুর এলাকার চা-দোকানি আনোয়ার হোসেনের কাছ থেকে বাকেয়া চা-সিগারেট সেবন করে কামরুল নামে ভারতীয় এক ব্যক্তি। আনোয়ার হোসেন তার কাছে বকেয়া ৪৫০ টাকা দাবি করলে চড়াও হন কামরুল। পরে টাকা নিয়ে যাওয়ার জন্য আনোয়ারকে ভারতের অভ্যন্তরে ডেকে নিয়ে যান। এ সময় কয়েকজন মিলে চা-দোকানিকে পিটিয়ে গুরুতর জখম করলে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

তিনি বলেন, ভারতের সোনামুড়া হাসপাতালে ময়নাতদন্তের পর নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে আগামীকাল রোববার হস্তান্তর করা হবে।

নিহতের স্ত্রী কোহিনুর আকতার বলেন, ভারতের সোনামুড়া থানার ইউএনসি নগরের কামরুলের কাছে টাকা পাওনা ছিলেন আনোয়ার। দীর্ঘদিন ধরে কামরুল পাওনা টাকা দেব-দিচ্ছি বলে ঘোরাতে থাকে। শনিবার বিকেল ৩টার দিকে টাকা দেবে বলে আনোয়ারকে ডেকে সীমান্তের ওপারে ইউএনসি নগর গ্রামে নিয়ে যায়। সেখানে কামরুলের সঙ্গে টাকা নিয়ে আনোয়ারের কথা কাটাকাটি হয়। এ সময় কামরুল ও তার বন্ধু ফারুকসহ কয়েকজন আনোয়ারকে পিটিয়ে হত্যা করে। আমি এ ঘটনার বিচার চাই।

পাঁচথুবী ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল বলেন, আমি ঘটনাস্থলে গেছি। বিএসএফ ও সোনামুড়া থানা পুলিশের কাছে এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেছি আমরা। তবে কামরুল ও তার বন্ধু ফারুক এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সীমান্তসংলগ্ন গ্রামের বাসিন্দা হওয়ায় প্রায়ই বাংলাদেশে প্রবেশ করে নানা অপরাধ করে ভারতে চলে যায় তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments