রবিবার, মে ১২, ২০২৪
Homeজাতীয়সাধারণ ছুটি বাড়ল ৫ মে পর্যন্ত

সাধারণ ছুটি বাড়ল ৫ মে পর্যন্ত

বাংলাদেশ প্রতিবেদক: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সরকারি-বেসরকারি অফিসে সাধারণ ছুটির মেয়াদ সাপ্তাহিক ছুটি মিলিয়ে ০৫ মে পর্যন্ত বাড়ছে। এ নিয়ে পঞ্চম দফায় ছুটি বাড়ানো হচ্ছে। তবে এ সময়ে কিছু মন্ত্রণালয় জরুরি প্রয়োজনে খোলা থাকবে।

আজ বুধবার জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে ছুটি ৫ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। ফলে ৬ মে অফিস খুলবে। আজকের মধ্যেই প্রজ্ঞাপন জারি হবে। তবে এই ছুটির সময়ে জরুরি প্রয়োজনে কিছু মন্ত্রণালয় খোলা থাকবে। যদিও স্বাস্থ্য, দুর্যোগ ও ত্রাণসহ কয়েকটি মন্ত্রণালয় এখনো খোলা রয়েছে। এছাড়াও বিভিন্ন পর্যায়ের জরুরি অফিস খোলা রয়েছে।

করোনা ভাইরাসের কারণে প্রথম দফায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি দেওয়া হয়েছিল। এরপর ছুটি বাড়িয়ে তা ১১ এপ্রিল করা হয়। ছুটি তৃতীয় দফা বাড়িয়ে করা হয় ১৪ এপ্রিল পর্যন্ত। আর চতুর্থ দফায় ছুটি বাড়ানো হয় ২৫ এপ্রিল পর্যন্ত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments