বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়দেশে ২৪ ঘণ্টায় আরও ৭০৬ জনের শরীরে করোনা শনাক্ত, আক্রান্তের সংখ্যা ১২...

দেশে ২৪ ঘণ্টায় আরও ৭০৬ জনের শরীরে করোনা শনাক্ত, আক্রান্তের সংখ্যা ১২ হাজার ছাড়াল

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭০৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২ হাজার ৪২৫ জনে। এছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ১৩০ জন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন ১ হাজার ৯১০ জন।

আজ বৃহস্পতিবার (৭ মে)করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

দেশে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকলেও শপিং সেন্টারের পর মসজিদ খুলে দিয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। তবে খোলার ক্ষেত্রে বেশকিছু শর্তও জুড়ে দেয়া হয়েছে।

তবে দেশের সবচেয়ে বড় দুই শপিং সেন্টার বসুন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ ঈদের আগে না খোলার সিদ্ধান্ত নিয়েছে।

বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা যখন ৩৮ লাখ ২০ হাজার ৮৬৯ জন এবং ২ লাখ ৬৫ হাজার ৯৮ জন ছাড়িয়েছে তখন প্রতিবেশী দেশ ভারতে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৫৩ হাজার ৪৫ জন এবং মৃতের সংখ্যা ১ হাজার ৭৮৭ জন।

অন্যদিকে করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে ১২ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৭৪ হাজার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments