শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেটের ১১ লক্ষ টাকা ছিনতাই

পাবনায় ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেটের ১১ লক্ষ টাকা ছিনতাই

কামাল সিদ্দিকী: পাবনা সদর উপজেলার টেবুনিয়া বাজারের অদুরে মজিদপুর নামক স্থানে ইসলামী ব্যাংক টেবুনিয়া এজেন্ট আউটলেটের ১১ লক্ষ টাকা ছিনতাই হয়েছে। বুধবার রাতে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে ইসলামী ব্যাংক টেবুনিয়া এজেন্ট আউটলেট শাখার ১১ লক্ষ টাকা নিয়ে পাবনা ইসলামী ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ইসলামী ব্যাংক টেবুনিয়া এজেন্ট ব্যাংক আউটলেট শাখার কর্মরত ঈশ্বরদী অরোনকোলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোখলেছুর রহমান (৩৮) ও পাবনা সদরের বড় দিকশাইল গ্রামের আবুল কালামের ছেলে মেহেদী হাসান (২০) মটর সাইকেল যোগে কালো ব্যাগে ১১ লক্ষ টাকা নিয়ে পাবনা ইসলামী ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় মজিদপুর শফিক ফিলিং স্টেশনের নিকট ফাকা জায়গায় পৌছালে বিপরীত দিক থেকে ২টি মোটারসাইকেলে ৬ জন সন্ত্রাসী মোখলেছুর রহমানদের মোটর সাইকেল ঘিরে ফেলে। এ সময় চাপাতি দিয়ে মোখলেছকে মাথায় আঘাত করে এবং মারপিট করে ১১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। পরে সন্ত্রাসীরা টাকার ব্যাগ ও মোটর সাইকেলের চাবি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে পাবনা সদর থানায় ইসলামী ব্যাংক টেবুনিয়া এজেন্ট আউটলেট শাখার প্রোপাইটর মাহবুবুল আলম অভিযোগ করে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন এ ব্যাপারে মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments