শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের এমপি এবাদুল করিম করোনায় আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের এমপি এবাদুল করিম করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বর্তমান সংসদের দুজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

এর আগে নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার করোনায় আক্রান্ত হন। বর্তমানে তিনি সুস্থ আছেন।

মঙ্গলবার রাতে তার বড় ভাই ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এবাদুল করিম বুলবুল করোনায় আক্রান্ত হলেও তার অবস্থা স্থিতিশীল।

ওবায়দুল করিম বলেন, ‌‌‘‌পাঁচদিন আগে আমার ছোট ভাইয়ের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। তারপর থেকে সে বাসাতেই চিকিৎসা নিচ্ছে। এখন ভালো আছে।’

আজ বুধবার ভোরে এবাদুল করিম বুলবুলের পিএ মোক্তার সিকদারও জানান, ‌ঢাকার বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে রয়েছেন এমপি। বর্তমান তার শারীরিক অবস্থা বেশ ভালো আছে।

এবাদুল করিম বিকন ফার্মার ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও আবাসন খাতের প্রতিষ্ঠান বিকন ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। বিকন ফার্মা বাংলাদেশের পুঁজিবাজারে তালিকাভূক্ত একটি কোম্পানি। প্রতিষ্ঠানটি ২০০টিরও বেশি জেনেরিক ওষুধ এবং ক্যানসারের ৬৫টি ওষুধ উৎপাদন করে।

বীকন ফার্মা ক্যানসারের ওষুধ রপ্তানি করে। এশিয়া, আফ্রিকা, ইউরোপ এবং লাতিন আমেরিকাতে বিকনের পণ্য যায়। প্রতিষ্ঠানটিতে প্রায় ২ হাজার লোক কাজ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments