করোনায় আক্রান্ত সাবেক মেয়র কামরান হাসপাতালে ভর্তি

বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত সিলেটের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে তীব্র জ্বর ও বমির উপসর্গ নিয়ে তাকে নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র দুপুরে এ তথ্য জানান।

ডা. সুশান্ত জানান, সকালে অত্যধিক জ্বর ও বমিটিং নিয়ে চেকআপের জন্য হাসপাতালে এসেছিলেন কামরান। এখানে আসার পর শারীরিক অবস্থা বিবেচনায় তাকে বাসায় যেতে না দিয়ে ভর্তি রাখা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের একটি কেবিনে রাখা হয়েছে।

শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আওয়ামী লীগের এ নেতার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। বৃহস্পতিবার কামরানের নমুনা সংগ্রহ করা হয়। গত ২৭ মে কামরানের স্ত্রী আসমা কামরানের নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসার পর তিনি বাসায় আইসোলেশনে আছেন। সেই সময় কামরানের নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়েনি।

এর আগে গত ১৬ মার্চ করোনার সংক্রমণের মধ্যে লন্ডন থেকে দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে না থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেন কামরান। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র সমালোচিত হন তিনি। এরপর স্বাস্থ্যবিধি অনুযায়ী ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষে তিনি নগরীর অসহায়-হতদরিদ্রদের সহায়তায় সক্রিয় হন। একইভাবে মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান কর্মহীন মানুষের পাশে দাঁড়ান।

প্রসঙ্গত, সিলেটে ইতিপূর্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন।

Previous articleপল্লবীতে ভবনের ছাদ থেকে নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার
Next articleশ্বাসকষ্ট হওয়ায় মাকে ঢামেকের গেটে ফেলে গেছেন ছেলে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।