বাংলাদেশ প্রতিবেদক: সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনে রাজধানীজুড়ে মানুষের চলাচল বেড়েছে। এদিন রাজধানীর মতিঝিল এলাকা থেকে প্রায় ২০০ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বিভিন্ন প্রয়োজনে যারা ঘর থেকে বের হয়েছেন, তারাও স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে বাজার ও দোকানপাটে ভিড় করছেন। মাস্ক পড়ার বাধ্যবাধকতা থাকলেও তা মানতে নারাজ তারা।

ডিএমপির মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল আহাদ জানান, মতিঝিল বিভাগে সকাল ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৭ ঘন্টায় ২০০ জনকে আটক করা হয়েছে।

তিনি বলেন, তাদের কেউ বিনা প্রয়োজনে বাইরে বের হয়েছিল, কারও মুখে মাস্ক ছিল না। এছাড়া নিষেধাজ্ঞা সত্ত্বেও দোকান খুলেছিল অনেকে। যারা বের হয়েছে, তারা নানা অজুহাত দিচ্ছে।

নাইটিঙ্গেল মোড়ে একজন পুলিশকে জানায় সে ব্যাংকে চাকরি করে। ব্যাংকে যাওয়ার জন্য বের হয়েছে। আজ ব্যাংক বন্ধের বিষয়টি জানালে সে স্যরি বলে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, লকডাউন বাস্তবায়নে রাজধানীজুড়ে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

Previous articleকঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে নেমেছেন সাঁড়ার চেয়ারম্যান রানা সরদার
Next articleআ. লীগে আসতে যোগাযোগ করছেন বিএনপি নেতারা: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।