বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, পর্যাপ্ত টিকা সংগ্রহ না করেই গণটিকার নামে প্রতারণা শুরু করেছে সরকার। চরম অব্যবস্থাপনা এবং দলীয়করণের কারণে লোক দেখানো টিকা অভিযান গণসংক্রমণ অভিযানে পরিণত হয়েছে।

আজ রোববার (৮ আগস্ট) রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির সিদ্ধান্ত জানাতে এবং ড্যাব ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এসময় মির্জা ফখরুল আরও বলেন, জনগণকে গণটিকা দেওয়ার নাম করে সরকার একটি তামাশা শুরু করেছে। সরকারের চলমান টিকা প্রদান কর্মসূচি দলীয় কর্মসূচিতে প্রণীত হয়েছে। টিকা কর্মসূচি সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। টিকা প্রদানেও দলীয় বৈষম্য সৃষ্টি করেছে সরকার।

স্বাস্থ্যমন্ত্রী এবং মুক্তিযুদ্ধমন্ত্রী পরস্পরবিরোধী বক্তব্য সরকারের সমন্বয়হীনতা ও দায়িত্বহীনতার পরিচয় বহন করে বলেও মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব।

এই সরকারের কোনো জবাবদিহিতা নেই উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এই সরকার চরম দুর্নীতিগ্রস্থ হওয়ায় একদিকে যেমন দরিদ্রের সংখ্যা বাড়ছে, কর্মহীন হয়ে পড়ছে মানুষ। অন্যদিকে দুর্নীতির আশ্রয় নিয়ে সরকারের লক্ষ্য লুটপাটের রাজত্ব কায়েম করা।

Previous articleজিংকের সমন্বয়ে ভিটামিন সিতে ডেল্টা প্রতিরোধ সম্ভব: ড. বিজন
Next articleদীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও মিলছে না টিকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।