বাংলাদেশ প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ড্রাইভিং লাইসেন্সের জন্য প্রায় দুই বছর যারা অপেক্ষা করেছেন তাদের ভোগান্তি শেষ হতে যাচ্ছে। প্রিন্টিংয়ের জন্য প্রায় সাড়ে ১২ লাখ ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম গত ১০ অক্টোবর থেকে শুরু হয়েছে। মন্ত্রী আশা প্রকাশ করে বলেন, আগামী ৬ মাসের মধ্যে এসব ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কাজ শেষ হবে।

মঙ্গলবার সকালে রাজধানীর নিজ বাসভবনে ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। গ্রাহকদের ভোগান্তি কমাতে প্রয়োজনে সাপ্তাহিক ছুটির দিনগুলোতেও ড্রাইভিং লাইসেন্স প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম পরিচালনার জন্য বিআরটিএসহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ১০ অক্টোবর থেকে দুই লেন বিশিষ্ট ভেহিক্যাল ইন্সপেকশন সেন্টারের একটি লেন থেকে গ্রাহকদের সার্ভিস দেওয়া হচ্ছে। এছাড়া অন্য একটি লেনের মেরামত কাজ চলছে। মেরামত কাজ শেষ হলে দুটি লেন থেকেই গ্রাহকদের সার্ভিস দেওয়া হবে।

Previous articleসরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার উনি কে? ফখরুলের উদ্দেশে কাদের
Next articleস্কুলশিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু এ সপ্তাহে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।