বাংলাদেশ প্রতিবেদক: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুক্রবার থেকে শুরু হয়েছে। আগামী ২৬ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত দিনগুলোর অগ্রিম টিকেট দেয়া হচ্ছে। কাউন্টার থেকে এবং অনলাইনের মাধ্যমে টিকিট পেতে পারেন যাত্রীরা। অন্যদিকে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে ২৩ এপ্রিল।

শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। আগাম টিকিট বিক্রি শুরু হলেও যাত্রীদের খুব একটা ভিড় লক্ষ্য করা যায়নি কাউন্টারগুলোতে।

কাউন্টারের টিকিট বিক্রেতারা জানান, এবারের ঈদে লম্বা ছুটি থাকায় সবাই একেবারে শেষদিকে বাড়ি যেতে পারে। সেক্ষেত্রে ৩০ এপ্রিল ও ১ মের টিকিটের বেশি চাহিদা থাকবে। অনলাইনে ৩০ শতাংশ টিকিট কেনার সুযোগ থাকায় মানুষ সেদিকে বেশি আগ্রহী বলে জানান তারা। ভবিষ্যতে অনলাইনে আরো বেশি টিকিট বিক্রির পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন হানিফ এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার।

এদিকে টিকিট বিক্রির জন্য সব পরিবহনের আলাদা কাউন্টার খোলা হয়েছে বলে জানিয়েছে মালিকপক্ষ। বিশেষ করে দক্ষিণ, দক্ষিণ-পশ্চিমাঞ্চল এবং উত্তরাঞ্চলের জেলাগুলোর বাসের টিকিট বিক্রি করা হচ্ছে। গাবতলী, সায়েদাবাস, কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টার থেকে আগাম টিকিট পাওয়া যাচ্ছে।

এদিকে, ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে আগামী ২৩ এপ্রিল। স্টেশন কাউন্টারের পাশাপাশি অনলাইনেও বিক্রি হবে টিকিট।

Previous articleবেনাপোলে ব্লিচিং পাউডারবোঝাই ৫ ট্রাকে আগুন
Next articleআল-আকসা মসজিদে ইসরাইলি পুলিশের ব্যাপক হামলা, দেড় শতাধিক ফিলিস্তিনি আহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।