বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়এলজিইডি ক্রিলিকের ওয়েবসাইট উদ্বোধন

এলজিইডি ক্রিলিকের ওয়েবসাইট উদ্বোধন

বাংলাদেশ প্রতিবেদক: এলজিইডি প্রতিষ্ঠিত ক্লাইমেট রেজিলিয়েন্ট লোকাল ইনফ্রাস্ট্রাকচার সেন্টার (ক্রিলিক) এর নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বিকালে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ওয়েবসাইট উদ্বোধন করেন এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, ওয়েবসাইট উদ্বোধন ক্রিলিকের জন্য মাইলফলক। ভবিষ্যতে ক্রিলিকের মাধ্যমে এলজিইডির প্রকৌশলীদের জলবায়ু বিষয়ক জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির জন্য বিশেষায়িত প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

জলবায়ু বিষয়ক শিক্ষা, গবেষণা ও পেশাগত উন্নয়নের কথা বিবেচনায় রেখে সময়োপযোগী ফিচারের মাধ্যমে সাজানো হয়েছে ওয়েবসাইটটির বিষয়বস্তু, তৈরি করা হচ্ছে বিভিন্ন মডিউল। এর মাধ্যমে ক্রিলিকের সাম্প্রতিক ঘটে যাওয়া বিভিন্ন ইভেন্টের ভিডিও ডকুমেন্টরি, ইমেজ ও প্রকাশনাগুলো শেয়ার করার উদ্যোগ নেওয়া হয়েছে। ক্রিলিকের এই ওয়েবসাইটে লগইন সুবিধা থাকবে। যার মাধ্যমে ডাউনলোড সুবিধাসহ সব তথ্য ব্রাউজ করার সুযোগ পাবেন।

ক্রিলিকের ওয়েবসাইট উদ্বোধনী অনুষ্ঠানে এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও ক্রিলিকের পরিচালক গোপাল কৃষ্ণ দেবনাথ, ক্রিম এর প্রকল্প পরিচালক নাজমুল হাসান চৌধুরী, আইডিসি-ক্রিলিকের টিম লিডার ড. ডান বুমসহ এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।
ক্রিলিকের ওয়েবসাইট উদ্বোধন করেন এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন। এসময় উপস্থিত ছিলেন এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments