রবিবার, জুন ২৩, ২০২৪
Homeজাতীয়ডা: জাফরুল্লাহ চৌধুরী গুরুতর অসুস্থ, দেশবাসীর দোয়া কামনা

ডা: জাফরুল্লাহ চৌধুরী গুরুতর অসুস্থ, দেশবাসীর দোয়া কামনা

বাংলাদেশ প্রতিবেদক: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা: জাফরুল্লাহ চৌধুরী গুরুতর অসুস্থ। তার দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়ার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য পরিবার, গণস্বাস্থ্য কেন্দ্র ও সহযোগী সংস্থাসমূহের কর্মকর্তা ও কর্মচারীরা।

শুক্রবার (৭ এপ্রিল) গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু কর্তৃক গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘ডা: জাফরুল্লাহ্ চৌধুরী গুরুতর অসুস্থ। উনার সুস্থতা কামনায় দোয়ার আহ্বান কর‌ছি।’

আরো জানানো হয়, ‘ডা: জাফরুল্লাহ চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছেন। গত কয়েক দিন থেকে তিনি বার্ধক্যজনিত রোগেও আক্রান্ত। বর্তমানে তিনি ঢাকাস্থ ধানমন্ডি নগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজের নেফ্রোলজি বিভাগের প্রধান অধ্যাপক ব্রি. জেনারেল (অব:) ডা: মামুন মোস্তাফীর অধীনে চিকিৎসাধীন। আমাদের বিজ্ঞ চিকিৎসকসহ দেশের স্বনামধন্য চিকিৎসকবৃন্দ তার চিকিৎসার দেখভাল করছেন। বাকিটা আল্লাহ ভরসা। এই মুহূর্তে সকলের দোয়া খুবই দরকার।’

‘নিশ্চয়ই আল্লাহ অতীতের মতো এবারো আমাদের দোয়া শুনবেন। আমরা গণস্বাস্থ্য পরিবার শ্রদ্ধেয় ডা: জাফরুল্লাহ চৌধুরীর (আমাদের বড় ভাইয়ের) দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করছি, আমিন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments