শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeজাতীয়ঈদযাত্রায় সড়কে শৃঙ্খলা কার্যকর করা বড় চ্যালেঞ্জ: সেতুমন্ত্রী

ঈদযাত্রায় সড়কে শৃঙ্খলা কার্যকর করা বড় চ্যালেঞ্জ: সেতুমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদযাত্রায় যানজট নিরসন ও দুর্ঘটনা কমাতে সড়কে শৃঙ্খলা কার্যকর করাকে সবচেয়ে বড় চ্যালেঞ্জ মনে করছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে রাজধানীর বনানীতে বিআরটিএ কার্যালয়ে সড়কপথে যাত্রীদের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে আয়োজিত সভায় তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ঈদের আগে পাঁচ দিন এবং পরে সাত দিন সব ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে।

তিনি বলেন, ঈদযাত্রায় যানজট নিরসনে এলেঙ্গা থেকে সিরাজগঞ্জ এবং বগুড়া উত্তরাঞ্চলের রাস্তাটি যেন সচল থাকে সে নির্দেশনা দেয়া হয়েছে। এক্ষেত্রে গাজীপুর প্রথম অগ্রাধিকার। এ প্রকল্পের রাস্তা যেন চলাচলযোগ্য থাকে সে ব্যাপারে বাস র‌্যাপিড ট্রানজিটকে (বিআরটি) নির্দেশনা দেন মন্ত্রী।

তিনি আরো জানান, আগামী অক্টোবর-নভেম্বর মাসে ঢাকায় এক শ’টি বৈদ্যুতিক বাস চলবে। এক্ষেত্রে যার যা দায়িত্ব তা যথাযথভাবে পালনের আহ্বান জানান ওবায়দুল কাদের।

সড়ক পরিবহনমন্ত্রী ঈদুল ফিতর উদযাপনে সড়কপথে মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে সড়কে শৃঙ্খলা কার্যকরের ওপর গুরুত্বারোপ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments