শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়‘আবেদনের ২০ দিনের মধ্যে বাড়িতে পৌঁছে যাবে ড্রাইভিং লাইসেন্স’

‘আবেদনের ২০ দিনের মধ্যে বাড়িতে পৌঁছে যাবে ড্রাইভিং লাইসেন্স’

বাংলাদেশ প্রতিবেদক: আবেদন করার মাত্র ২০ দিনের মধ্যে মিলবে ড্রাইভিং লাইসেন্স বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী।

শনিবার (১৩ মে) দুপুরে মেহেরপুর মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওই সচিব ।

তিনি আরো বলেন, অন্য সুযোগ সুবিধাও পাবেন বাড়িতে বসে। যেতে হবে না বিআরটিএ অফিসে। বিআরটিএ অফিসে এখন থেকে কোনো দালালের জায়গা নেয়। এক একটি মুঠোফোন, কম্পিউটার, ল্যাপটপ ও ফোন-ফ্যাক্সের দোকান এখন বিআরটিএ অফিস। অনলাইনে আবেদন করার পরই মুঠোফোনে ক্ষুদেবার্তার মাধ্যমে জানানো হবে পরীক্ষার সময়। পরে আবারো ক্ষুদে বার্তার মধ্য দিয়ে জানানো হবে লাইসেন্স প্রদানের সময়। অফিসের কোনো কর্মকর্তা-কর্মচারী অনিয়ম দুর্নীতির সাথে যুক্ত থাকলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

পাঁচ থেকে সাত বছর ধরে বিআরটি অফিস ঘুরেও যারা লাইসেন্স পাননি তাদের ব্যাপারে তিনি বলেন, অনেক আবেদন হারিয়ে গেছে, আবার আবেদনে ভুল রয়েছে। তাদের লাইন্সে পেতে এখনো অপেক্ষা করতে হবে। আর দ্রুত পেতে হলে আবার নতুন করে আবেদন করতে হবে। পরে তিনি মুজিবনগরের মুক্তিযুদ্ধবিষয়ক বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সড়ক জোন খুলনার অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসলাম আলী, সড়ক সার্কেল কুষ্টিয়ার তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, মেহেরপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মঞ্জুরুল করিম, উপবিভাগীয় প্রেকৌশলী মিজানুর রহমান ও উপসহকারী প্রকৌশলী শাহীন মিয়াসহ সড়ক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments