বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে পুকুরে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

ঈশ্বরদীতে পুকুরে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

স্বপন কুমার কুন্ডু: পুকুরে ডুবে ঈশ্বরদীতে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মে) দুপুর আড়াইটার দিকে পৌর এলাকার সাঁড়া গোপালপুর তহুরুল ইসলাম মানিক হাজীর পুকুর থেকে তিন শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলো সাঁড়া গোপালপুর গ্রামের বাচ্চু মন্ডলের ছেলে জাহিদ মন্ডল (১০), ওই এলাকার পাঞ্জুর ছেলে হৃদয় (১০) ও মাজদিয়া গ্রামের আকিজলের মেয়ে আনিকা (১২)।

নিহত শিশু জাহিদের বাবা বাচ্চু মন্ডল বলেন, তার ছেলে জাহিদ সকাল ১১টার পর বাড়ি থেকে বের হয়। আমাদের বাড়িতে বেড়াতে আসা আমার বোনের মেয়ে আনিকা ও এলাকার শ্যালো মেশিন চালক পাঞ্জুর ছেলে হৃদয়ও তার সাথে ছিল। ওরা তিনজনই সমবয়সী। দুপুরে জানতে পারি তারা মানিক হাজীর পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে। পুকুরের পানিতে খোঁজাখোঁজির এক পর্যায়ে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মালিহা ফাইরোজ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তিন শিশু মারা যায়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments