মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeজাতীয়সরকারি প্রশ্রয়ে জাতীয় পর্যায় থেকে সব জায়গায় পরকীয়ার উৎসব চলছে - আলাল

সরকারি প্রশ্রয়ে জাতীয় পর্যায় থেকে সব জায়গায় পরকীয়ার উৎসব চলছে – আলাল

জয়নাল আবেদীন: বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, ডেঙ্গুর মতো সরকারও দিন দিন ভয়ংকর হয়ে উঠেছে। করোনার সময় ওবায়দুল কাদের বলেছিল তারা নাকি করোনার চেয়েও শক্তিশালী। এখন দেখা যাচ্ছে ডেঙ্গুতে যত যন্ত্রণা, তার চেয়ে অনেক শক্তিশালী আওয়ামী লীগ আরও বেশি যন্ত্রণা বিএনপি ও সাধারণ মানুষকে দিচ্ছে।

বুধবার বিকেলে রংপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি রংপুর নগরীতে ডেঙ্গু মশার প্রাদুর্ভাব রোধ ও চিকিৎসাসেবা নিশ্চিতকরণের দাবি সহসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নেন। মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আজকে ১শ টাকার স্যালাইন ৩শ থেকে ৫শ টাকায় বিক্রি হচ্ছে। তারপরও স্যালাইন পাওয়া যাচ্ছে না। ডেঙ্গু পরীক্ষার গ্রাফ পরিবর্তন করে ফেলা হয়েছে। ডেঙ্গুগু হলেও সেটা যাতে পরীক্ষায় ধরা না পড়ে সেই চালাকি স্বাস্থ্য মন্ত্রণালয় থেকেকরা হচ্ছে। মানুষের জীবন বাঁচানোর জন্য, ভোটাধিকার ফেরত আনার জন্য, গণতন্ত্র ফেরত আনার জন্য এই শাসকগোষ্ঠীকে তাড়াতে হবে। এর কোনো বিকল্প নেই।

এ সময় পুলিশের আলোচিত এডিসি হারুন-সানজিদা প্রসঙ্গে তিনি বলেন, আজকে সরকারি পৃষ্টপোষকতা ও প্রশ্রয়ে জাতীয় পর্যায় থেকে জেলা পর্যায়ে সব জায়গায় পরকীয়ার উৎসব চলছে। এডিসি হারুন এবং সানজিদার পরকীয়া, ডিবি পুলিশের সাকলাইন এবং পরীমনির পরকীয়া,জামালপুরের ডিসি এবং নারী কর্মচারীর পরকীয়া, সব পরকীয়া চলছে সরকারের পৃষ্টপোষকতায়।

তিনি আরও বলেন, জনগণের সমস্যার দিকে সরকারের কোনো খেয়াল নেই। এই নীতিহীন, নির্লজ্জ, বেহায়া, অসভ্য, বেয়াদব এবং বাংলাদেশের ভবিষ্যৎ প্রজন্মকে নৈতিকভাবে ধ্বংস করার যে শাসকগোষ্ঠী, এদেরকে না তাড়ানো পর্যন্ত আমাদের লড়াই থামবে না। আমরা রাজপথে নেমেছি, এই রাজপথে অবস্থান করবো এবং বিজয়ের পতাকা ঘরে নিয়ে তারপর আমরা মাঠ ছাড়ব, তার আগে নয়।সমাবেশে রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান
সামুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, রংপুর মহানগরের সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ-উন-নবী ডন, রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর মহিলা দলের সভাপতি রেজেকা সুলতানা ফেন্সি, মহানগর যুবদলের সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুর হাসান সুমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments