বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeঅন্যান্য সংবাদ৭৭ বার চেষ্টা করেও বন্ধুর স্ত্রীকে অন্তঃসত্ত্বা করতে ব্যর্থ, মামলা দায়ের!

৭৭ বার চেষ্টা করেও বন্ধুর স্ত্রীকে অন্তঃসত্ত্বা করতে ব্যর্থ, মামলা দায়ের!

সদরুল আইন: নিজে ইনফার্টাইল মানে বন্ধ্যা ছিলেন। তবে সন্তানের আকাঙ্খা ছাড়তে পারেননি। তাই ফন্দি এঁটে বন্ধুকে দায়িত্ব দিয়েছিলেন স্ত্রীকে গর্ভবতী করার। কিন্তু সেই বন্ধুও মোট ৭৭ বার চেষ্টা করেও বন্ধুর স্ত্রীকে গর্ভবতী করতে পারেননি।

তাই এবার বন্ধুর বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছেন তানজানিয়ার এক পুলিশকর্মী দারিয়াস মাকামবাকো।

আফ্রিকান এই নাগরিকের সমস্যা সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পর নেটদুনিয়ার তা হাসির খোরাকে পরিণত হয়েছে। ৫০ বছরের ওই পুলিশকর্মী বন্ধ্যা বা ইনফার্টাইল সমস্যায় ভুগছিলেন।

চিকিৎসকরা জানিয়ে দেন, ‘সন্তান সম্ভব নয়। ‘ ৬ বছরের বিয়ের পর সন্তান না হওয়ায় অবসাদে ভুগছিলেন তার ৪৫ বছরের স্ত্রীও। এই সময়ই অদ্ভুত এই ফন্দি আসে দারিয়াসের মাথায়।

৫২ বছরের বন্ধু ইভান্স মাস্তানোর দ্বারস্থ হন দারিয়াস। তাকে অনুরোধ করেন, ‘আমার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করতে হবে। ‘ প্রথমে রাজি না হলেও, ২০ লাখ তানজিনিয়ান সিলিং অর্থাৎ টাকার হিসাবে প্রায় ৬০ হাজারে রাজি হন ইভান্স। শর্ত, ‘আগামী ১০ মাসে সপ্তাহে ৩ বার ঘনিষ্ঠ হতে হবে। ‘

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মোট ৭৭ বার ‘চেষ্টা’ করেন ইভান্স। তবে ফল মেলেনি। পরে চিকিৎসকরা জানান, ‘ইভান্সও ইনফার্টাইল। ‘ যদিও এই দাবি স্বীকার করতে রাজি ছিলেন না ইভান্স।

কারণ তার দুই সন্তান রয়েছে। যদিও পরে অশান্তির জেরে ইভান্সের স্ত্রী স্বীকার করতে বাধ্য হন, ওই সন্তানেরা ইভান্সের নয়, বরং তার ভাই এডওয়ার্ডের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments