কাগজ প্রতিবেদক : ঢাকা বিভাগীয় মনোনয়ন ফরম সংগ্রহের বুথ থেকে রবিবার কিশোরগঞ্জের পাকুন্দিয়া-কটিয়াদি আসনের জন্য তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

ঢাকা বিভাগের মনোনয়ন ফরম বিক্রির দায়িত্বে থাকা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল কবির রাহাত আজকের কাগজ.কম.বিডিকে বলেন, “সাবেক আইজিপি নূর মোহাম্মদের জন্য তার ছেলে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।”

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিনেও রোববার উৎসব মুখর পরিবেশে,,, প্রায় ৮ শতাধিক ফরম সংগ্রহ করেছে মনোনয়ন প্রত্যাশীরা। প্রথম দিনে থেকে আজ পর্যন্ত আট বিভাগ মিলিয়ে প্রায় ৩ হাজার ৬ জন আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম কেনেন। প্রতিটি ফরমের মূল্য ৩০ হাজার টাকা করে।

রোববারও আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী ও তাদের নেতা-কর্মীদের প্রচণ্ড ভিড় ছিল চোখে পড়ার মতো।

রোববার ঢাকা বিভাগের টাঙ্গাইল থেকে আব্দুর রাজ্জাক, ঢাকা-৬ থেকে আবদুস সোবহান গোলাপ, ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসে, গাজীপুর কালিগঞ্জ থেকে চিত্র নায়ক ফারুক, ঢাকা-৮ থেকে সাবেক ছাত্রনেতা সূত্রাপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আবু সাইদ, ঢাকা-৬ থেকে সাবেক ছাত্রনেতা সবচেয়ে কম বয়সী(২৬) তরুণ মাহমুদুল হক জেমসসহ ২০৫ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

চট্টগ্রাম বিভাগের চট্রগ্রাম-১ আসনে আওয়ামী লীগের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসে, ফেনী -৩ নাট্য অভিনেত্রী শমী কায়সার, চাঁদপুর থেকে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান, লক্ষিপুর সদর থেকে বিমানমন্ত্রী শাহজাহান কামাল, ব্রাহ্মণবাড়িয়া -১ আসনে বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রামসহ ১৭০ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

ময়মনসিংহ অঞ্চলে জামালপুর ৫ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, নেত্রকোনা-২ আসনে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা শাহ মোস্তফা আলমগীর, নেত্রকোনা-৩ আসনে সাবেক সাংসদ মঞ্জুর কাদের কোরাইশী, ময়মনসিংহ-৭ আসনে নুরুল আলম পাঠান মিলনসহ ৭৩ জন মনোনয়ন ফরম নিয়েছেন।

রাজশাহী বিভাগে জয়পুরহাট-২ আসনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপণ, একই আসন থেকে মনোনয়ন নেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলীসহ ৭৮ জন মনোনয়ন সংগ্রহ করেছে।

খুলনা বিভাগে মাগুরা ১ সাইফুজ্জামান শিখর, বাগেরহাট-২ আসনে শেখ হেলালের ছেলে শেখ তন্ম, বাগেরহাট ৪ আসনে ছাত্র লীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগসহ মনোনয়ন নিয়েছেন ৭৯ জন।

রংপুর বিভাগে দিনাজপুর-৩ আসনে হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-৫ আসনে জেলা স্বেচ্ছা সেবক লীগের দিনাজপুর জেলা সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, ঠাকুরগাঁও-৩ আসনে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতারুল ইসলামসহ ৭৭ জন মনোনয়ন ফরম নিয়েছেন।

সিলেট বিভাগে সিলেট-১ আসনে সাবেক মেয়র বদরুদ্দীন কামরানসহ ২৪ জন ও বরিশাল বিভাগে বরিশাল -৫ আসনে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ নাথ, বরিশাল-২ আসনে ছাত্রলীগের সাবেক সভাপতি শাহে আলম, বরিশাল সদর আসনে জেবুন্নেসা আফরোজ হীরণসহ ৮৮জন মনোনয়ন ফরম নিয়েছেন।

Previous articleমুশফিক-মুমিনুলের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে বাংলাদেশ
Next articleশিল্পী জামাল আহমেদের চিত্রপ্রদর্শনী শুরু
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.