সদরুল আইন: আজ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম কর্ণধার জাতিয় নেতা বঙ্গতাজ তাজ উদ্দিন আহমেদের কন্যা সিমিন হোসেন রিমির জন্য ভোট চাইলেন গাজীপুর জেলা আ’লীগের নন্দিত সাধারন সম্পাদক, গাজীপুর-৩ আসনের আ’লীগ মনোনীত প্রার্থি উঠান বৈঠকের অনন্য রুপকার ইকবাল হোসেন সবুজ।

আজ কাপাসিয়া উপজেলা চাঁদপুর ইউনিয়নের কোটবাজালিয়া পথসভায় সাংসদ সিমিন হোসেন রিমি জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন জননেতা মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

তার গাড়িবহর কাপাসিয়ায় পৌছালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গতাজ তণয় সোহেল তাজ তাকে স্বাগত জানান। দুই নেতার সাক্ষাৎ মিলন মেলায় পরিনত হয় এবং জনগনের মধ্যে অভূতপূর্ব সাড়া ফেলে।

উল্লেখ্য, সোহেল তাজ বোনের নির্বাচন উপলক্ষে বেশ কিছুদিন কাপাসিয়ায় অবস্থান করে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন।সোহেল তাজের উপস্থিতির কারনে সিমিন হোসেন রিমির নির্বাচনী প্রচারনা ভিন্ন মাত্রা পেয়েছে জনমনে।

আজ গাজীপুর জেলা আ’লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন সবুজ রিমির জন্য প্রচারণায় অংশ নেওয়া ও ভোট প্রার্থনা করায় জনমনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করে। নিজের প্রচারণার পাশাপাশা পার্শ্ববর্তি আসনে নৌকার প্রার্থির পক্ষে ভোট চাওয়ায় এবং তার প্রচারণায় অংশ নেওয়ায় ইকবাল হোসেন সবুজের অনন্য রাজনৈতিক প্রজ্ঞা জেলা আ’লীগের সাধারন সম্পাদক হিসেবে তার উপর অর্পিত দায়িত্বের অনন্যদিক প্রকাশ পায়।

হয়ত এ কারনেই গাজীপুরের রাখাল রাজা ইকবাল হোসেন সবুজ অনন্য। সীমানা পেরিয়েও তিনি জেলাটির সর্বত্র শিখর ছোঁয়া জনপ্রিয়।